আইভীর ভ্যানিটি ব্যাগে ছিলেন তিনি!


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:২১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার
আইভীর ভ্যানিটি ব্যাগে ছিলেন তিনি!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশনায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা যেন উঠেপড়ে লেগেছেন। একের পর এক সভা সমাবেশে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধচারণ করে যাচ্ছেন। যা নিজ দলের বিরুদ্ধেই যাচ্ছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আদিনাথ বসু বলেন, অ্যাডভোকেট খোকন সাহা যা করছেন সেটা সংগঠন বিরোধী কাজ করছেন। দলের একজন শীর্ষ নেতারা বিরুদ্ধে আরেকজন নেতার সকলের সম্মুখে বক্তব্য দেয়া গঠনতন্ত্রবিরোধী অসাংগঠনিক কাজ। দলের জন্য ক্ষতিকর। এটার জন্য অ্যাডভোকেট খোকন সাহাকে একসময় দলের কাছে জবাবদিহীতা করতে হবে। তার সবকিছুই দলের বিরুদ্ধে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমি যদি আমাদের দলের কোনো এক নেতা বা নেত্রীর বিরুদ্ধাচারণ করে জনসম্মুখে সেটা সংগঠন বিরোধী হয়ে যায়। যারাই এসব কাজ তারা সংগঠন বিরোধী কাজ করছেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি। তিনি তো দলের বাইরে কেউ নন। তার বিরুদ্ধে এভাবে প্রোপাগান্ডা করাটাই দলকে হেয় করা।

আদিনাথ বসু বলেন, খোকন সাহা একেক সময় একেক জনের বিরুদ্ধচারণ করে থাকে এটা আমরা দেখে আসছি। যখন যাকে দরকার তখন তাকে তোষামোদি করে যখন যার দরকার নেই তখন তার বিরুদ্ধচারণ করে। এর আগে মেয়রের ভ্যানিটি ব্যাগে ঢুকে গিয়েছিল। সবসময় মা মা বলত। তার বাড়িতে মেয়রকে নিয়ে আপ্যায়ন করত। মেয়রকে নিয়ে পূজামন্ডপে যেত। মেয়র যখন রাস্তা দিয়ে হাঁটতেন তখন বিদ্যুত চলে গেলে টর্চলাইট ধরত। এগুলো আমার দেখা।

আনিনাথ বলেন, ২০০৪, ২০০৫ ও ২০০৬ সালের দিকে মেয়র আইভীকে মা ছাড়া কথা বলতো না খোকন সাহা। মেয়রের একনিষ্ট লোক ছিল খোকন সাহা। আবার হয়তো ফিরে আসবে। তার ক্যারেক্টারটাই এরকম। তিনি খারাপ সেটা বলবো না। কিন্তু নৈতিকতার প্রশ্নে আপোষ করা যায় না।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলাপ আলোচনার শুরু থেকেই মাঠে রয়েছেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। কখনওবা তিনি প্রকাশ্যে কথা বলেছেন আবার কখনওবা পরোক্ষভাবে কথা বলেছে এ বিষয়ে। আবার কখনও তার অনুসারীরা কথা বলেছেন। তবে শুরু থেকেই আলোচনায় রেখেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাকে।

খোকন সাহার নেতৃত্বে বিভিন্ন ইস্যুতে বিভিন্ন সময় শামীম ওসমানের অনুসারীরা সভা সমাবেশ করেছেন। আর এসকল সভা সমাবেশের মূল উদ্দেশ্য ছিল সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে খোকন সাহাকে আলোচনায় রাখা এবং মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধচারণ করা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর