আন্দোলনের ডাক আসছে প্রস্তুত থাকুন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১০:২৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার
আন্দোলনের ডাক আসছে প্রস্তুত থাকুন

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ফতুল্লা দাপাইদ্রাকপুর এলাকায় ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আব্দুল খালেক টিপু ও সদস্য সচিব প্রদীপ সাহ যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

কমিটিতে মাকসুদ মাসুম সভাপতি, কাজী নূরে আলম মিঠু সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক মো: রিপন খাঁকে করে ২১ সদস্যের এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন সিকদার। উপস্থিত ছিলেন ফতুল্লা থানা গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রাম পরিষদ কমিটির আহবায়ক হানিফুর রশীদ ইমন। সভায় সভাপতিত্ব করেন ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আবদুল খালেক টিপু।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন শিকদার বলেন, যুবদলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠনের আন্দোলনের ডাক দিবে এই আন্দোলনে এই রাতের ভোটের সরকারের বিরুদ্ধে হামলা মামলা গ্রেফতার, নির্যাতন উপেক্ষা করে রাজপথ দখল নিতে হবে এবং এই তাবেদার সরকারের পতন গঠাতে হবে। তাই নবগঠিত কমিটির সকলকে ঐক্য বদ্ধ থাকতে হবে।

সভাপতির বক্তব্যে আঃ খালেক টিপু বলেন, আন্দোলন সংগ্রামে ১ নং ওয়ার্ডের অতীত ইতিহাস রয়েছে ইনশাআল্লাহ নবগঠিত কমিটি সেই অতীত ইতিহাস পুনরুদ্ধার করবে।

উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মো: শরীফ শ্রাবণ, মো. শাহিন, সৈয়দ মিশু, মো. কামাল হোসেন, ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি আসাদুজামান রিপন, যুবদল নেতা মো. আক্তার হোসেন, মো. সুমন, মিলন মাহমুদ, মো. জিতু, মো. মামুন, মো. দেলোয়ার, দ্বীন ইসলাম, মো. কালু, মো. মাছুম, আব্দুল মজিদ, মো. মুস্তাক হোসেন, মো: জাকির হোসেন, দ্বীন ইসলাম, সিফাত, রাব্বী, মুন্না, বাবু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর