আলমাছের বিরুদ্ধে পাঁচ চেয়ারম্যান প্রার্থী ঐক্যবদ্ধ


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:০৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার
আলমাছের বিরুদ্ধে পাঁচ চেয়ারম্যান প্রার্থী ঐক্যবদ্ধ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পাঁচ চেয়ারম্যান প্রার্থী ঐক্যবদ্ধ হয়েছেন। প্রার্থীরা হলেন আব্দুল জাব্বার মেম্বার, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মনির, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূইয়া মাসুম, ব্যবসায়ী আজমত আলী ও সাবেক চেয়ারম্যান ভিপি বরকত উল্লাহ। তারা বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ আলমাছের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ হওয়া চেয়ারম্যান প্রার্থীদের যে কাউকে আওয়ামী লীগের ব্যানারে মনোনয়ন দেয়া হলে সবাই নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৯টায় আব্দুল জাব্বার মেম্বারের নেতৃত্বে পাঁচ চেয়ারম্যান প্রার্থী মুড়াপাড়া ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ কয়েক হাজার ভোটার নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের রূপসীস্থ বাসভবনে সাক্ষাৎ করেন।

আব্দুল জাব্বার মেম্বার বলেন, বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ আলমাছ ব্যতিত প্রার্থীকে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত করতে হবে। তাকে সাধারণ মানুষ জনপ্রতিনিধি হিসেবে চায় না। এখানে অন্য যেকোনো ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণার দাবি জানানো হয়।

একাধিক প্রার্থী জানান, আলমাছ চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। তিনি দলীয় প্রার্থীর ব্যানারে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নের নামে অপরাধে জড়িয়েছেন। তাকে সাধারণ জনগণ জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান না। তবে এলাকায় বেশ জনপ্রিয়তা রয়েছে আব্দুল জাব্বার মেম্বারের। তিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকার মানুষের পাশে থেকে কাজ করছেন। তাছাড়া অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। এছাড়াও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন চাইবেন সাবেক চেয়ারম্যান বরকত উল্লাহ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ ভূইয়া মাসুম, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মনির হোসেন, ব্যবসায়ী আজমত আলী প্রমুখ।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার মাঝি হয়ে কাজ করুন। তৃণমূলের সিদ্ধান্ত অনুযায়ী সব ইউনিয়নেই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী চূড়ান্ত করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর