সোনারগাঁও কৃষক দলের ৭১ সদস্য কমিটি গঠন


সোনারগাঁও করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার
সোনারগাঁও কৃষক দলের ৭১ সদস্য কমিটি গঠন

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা কৃষক দলের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ ফজলুল হক ভূইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা কৃষক দলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা ও সেক্রেটারী মো. শাহিন যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন প্রদান করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আজহারুল ইসলাম মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য মোঃ রুহুল আমীন শিকদার। নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ-সভাপতি আবুল হোসেন নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ সভাপতি মনির মল্লিক

সভায় সভাপতিত্ব করেন মোঃ ফজলুল হক ভূইয়া।

মান্নান বলেন, কৃষক দলকে ঐক্য বদ্ধ থাকতে হবে অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্ববধায়ক সরকার গঠনের আন্দোলনের ডাক দিবে। এই আন্দোলনে এই রাতের ভোটের সরকারের বিরুদ্ধে হামলা মামলা গ্রেফতার, নির্যাতন উপেক্ষা করে রাজপথ দখল নিতে হবে এবং এই তাবেদার সরকারের পতন গঠাতে হবে। তাই নবগঠিত কমিটির সকলকে ঐক্য বদ্ধ থাকতে হবে।

উপস্থিত ছিলেন সেলিম হোসেন দিপু, দুলাল হোসেন,তোফাজ্জল হোসেন, আবু দাইয়ান, আমিনুল ইসলাম, সাহজাদা সিকদার, আব্দুল জব্বার, আল আমিন, আসাদ, মনিরুজ্জামান, মনু, জোনাল আবদীন, ওবায়দুল, সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর