নির্যাতিতদের পাশে থাকবো : তৈমূর


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪১ পিএম, ১১ অক্টোবর ২০২১, সোমবার
নির্যাতিতদের পাশে থাকবো : তৈমূর

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি সবসময় নিপীড়িত, নির্যাতিত, দলের জন্য নিবেদিত নেতাকর্মীদের পাশে আছি থাকবো। দলের মধ্যে তারা যেন ম‚ল্যায়িত হয়, সে ব্যাপারে আমি সর্বদা চেষ্টা করবো। এর সাথে কোনো আপস করবো না।

সদ্য কারামুক্ত বিএনপি নেতা ও কাউন্সিলর ইকবাল হোসেন ১১ অক্টোবর সোমবার দুপুরে চেম্বারে দেখা করতে গেলে তিনি ওই কথা বলেন।

তৈম‚র আলম বলেন, আমিও নির্যাতিত, দলের জন্য বহুবার আমাকে কারাবরণ করতে হয়েছে। আমি জানি একজন নির্যাতিত নেতার দলের জন্য কতটা ত্যাগ রয়েছে। তাদেরকে ম‚ল্যায়ন না করা গেলে দল কখনই শক্তিশালী হবে না। আমি চাই, ত্যাগীরা দলের হাল ধরুক। তবেই এই দলটি আরও শক্তিশালী হবে। নির্যাতিত নেতাকর্মীর পাশে আমি সবসময় থাকবো।

তিনি আরও বলেন, ইকবাল হোসেন একজন নির্যাতিত নেতা। সে বিএনপির নিবেদিত প্রাণ। এই দলের জন্য সে বারবার কারাবরণ করেছেন। দল তার এই ত্যাগকে অবশ্যই ম‚ল্যায়ন করবে। আমি তার পাশে আছি। থাকবো।

গত ৬ এপ্রিল দিবাগত রাত ১টার দিকে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার অভিযোগে করা মামলায় গ্রেফতার হন। দীর্ঘ ছয় মাস পর গত ৭ অক্টোবর কাউন্সিলর ইকবাল হোসেন নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্ত হোন। এর আগে এদিন উচ্চ আদালতের ২৮ নম্বর কোর্ট থেকে তিনি দুই মামলায় জামিন লাভ করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর