রাজনীতির মাঠ এখন গরুর হাট


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:৫০ এএম, ১৬ অক্টোবর ২০২১, শনিবার
রাজনীতির মাঠ এখন গরুর হাট

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, রাজনীতির গুণগত উন্নয়ন হয়না বিধায় রাজনীতির মাঠ হয়ে গেছে এখন কুরবানীর গরুর হাটের মতো। কুরবানীর গরু যেন একহাটে বিক্রি না হলে অন্যহাটে বিক্রি হয়ে যায়। তেমনি রাজনৈতিক দলের নেতারাও এখন একদলে সুবিধা না পেলে অন্য দলে ভিড় করে সুবিধা ভোগ করে।

শুক্রবার (১৫ অক্টোবর) এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জে কিছু কিছু লোক আছে তারা তিন দল একসাথে করে। বিএনপির কমিটিতেও বড় পদে আছে আবার এদের দেখা যায় নৌকার মিছিলে আবার দেখা যায় জাতীয় পার্টির সাথে। এগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হলে গুণগত পরিবর্তন করতে হয়। দলীয়ভাবে তাদের বিরুদ্ধে অ্যাকশন নেয়া হয় না। যে অ্যাকশন নিতে যায় সে অপদস্ত হয়। এজন্য যারা বিএনপি থেকে বিভিন্ন দলের সাথে তলখাতির করে তাদের বিরুদ্ধে অ্যাকশন নেয়াটা কঠিন হয়ে যায়।

তিনি আরও বলেন এসকল নেতারা আকাশে যখন যে রঙ ধরে তারা সে রঙ ধরে। এতে করে বিএনপির ইমেজ ক্ষতি হচ্ছে রাজনীতির ইমেজ ক্ষতি হচ্ছে। গুণগত পরিবর্তন হওয়া পর্যন্ত এসব চলতে থাকবে। আগে এসব ঘটনায় প্রতিবাদ করতাম। এখন প্রতিবাদ করি না এই জন্য আমাদের গোড়ায় গলদ রয়েছে। এগুলো থেকে দলকে সুশৃঙ্খল অবস্থায় ফিরিয়ে আনার জন্য তারেক রহমান আপ্রাণ চেষ্টা করতেছেন। আমরাও তাকে সহযোগিতা করছি। তবে আমরা মনে করি যারা একসাথে তিন দল করে তারা বিএনপি থেকে চলে গেলে বিএনপির জন্য মঙ্গল হবে ক্ষতি হবে না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর