বাদল ব্যর্থ কেউ পছন্দ করে না


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৫২ পিএম, ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
বাদল ব্যর্থ কেউ পছন্দ করে না

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলকে যেন কেউ পছন্দ করেন না। তার আহবানে কেউ কর্মসূচিতে আসতে চান না। ঠিক এমনটাই ঘটেছে জেলা আওয়ামী লীগের একটি কর্মসূচিতে। জানা যায়, সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি ঘোষণা করে আওয়ামী লীগ। সেই কর্মসূচির আওতায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো দেশের বিভিন্নস্থানে এই ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ আয়োজন করা হয়।

তারই অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোভাযাত্রার আয়োজন করে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে ২নং রেলগেইট এলাকার জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় থেকে এই শোভাযাত্রা শুরুর কথা বলা হয়। কিন্তু সেই কর্মসূচিতে ৭৬ সদস্য বিশিষ্ট কমিটির দুইজন ছাড়া জেলা আওয়ামী লীগের অন্য কেউ উপস্থিত হননি।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, বাদল যে কর্মসূচিতে থাকবে সেই কর্মসূচিতে কেউ যাবে না। সেইদিন মিটিং ডাকা হয়েছিল সেখানে তিনি অসুস্থতার কারণ দেখিয়ে আসেননি। আজকে (মঙ্গলবার) আমি অসুস্থ ছিলাম এই জন্য আসতে পারেনি। অন্যদের কথা বলতে পারবো না তবে বাদলকে কেউ পছন্দ করে না। এই জন্য আজকের কর্মসূচিতে দুইজন ছাড়া আর কেউ আসেননি।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগকে ধ্বংস করছে বাদল। জেলা আওয়ামী লীগকে ধ্বংসের মূল হলো বাদল। তিনি জেলা আওয়ামী লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। তার কারণে কার্যকরি কমিটির সভা হয় না। তিনি একা একা বিভিন্ন জায়গায় গিয়ে বাণিজ্য করে। যখন কোনো বিপদে পরে তখন সবাইকে ডাকে। তিনি এখন পর্যন্ত জেলা আওয়ামী লীগকে সংগঠিত করার লক্ষ্যে কোনো ভূমিকা রাখতে পারেনি।

জাহাঙ্গীর বলেন, আবু হাসনাত মো. শহীদ বাদল ৪ বছরে কোনো অগ্রগতি দেখাতে পারেনি। কাজেই জেলা আওয়ীমী লীগের কোনো নেতা তাকে পছন্দ করে না। তিনি সম্পূর্ণভাবে ব্যর্থ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর