বন্দরে বিভিন্ন মসজিদে জেলা পরিষদ সদস্য আলাউদ্দিনের অনুদান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৪২ পিএম, ০৯ জানুয়ারি ২০২১, শনিবার
বন্দরে বিভিন্ন মসজিদে জেলা পরিষদ সদস্য আলাউদ্দিনের অনুদান

নারায়ণগঞ্জ জেলা পরিষদের বরাদ্দ থেকে প্রাপ্ত বন্দর থানা এলাকার বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন মসজিদের উন্নয়নে অনুদান প্রদান করেছেন পরিষদ সদস্য মোঃ আলাউদ্দিন। ৮ জানুয়ারী শুক্রবার সারাদিনব্যাপী এসব অনুদান প্রদান করা হয়।

সেই সাথে স্কুলের শহীদ মিনার নির্মাণে রাস্তা ও ড্রেন নির্মাণে ৬০ লক্ষ টাকা অনুদানের চিঠি হস্তান্তর ও টেন্ডার সম্পন্ন করা হয়। জেলা পরিষদ থেকে প্রাপ্ত বরাদ্দগুলো হলো গোকুল দাসের বাগ (গুলবাগ) জামে মসজিদে দুই লাখ টাকা, জাঙ্গাল দেওয়ান বাগিচা জামে মসজিদে দুই লাখ টাকা, কলাবাগ সরদার বারী জামে মসজিদে দুই লাখ টাকা, চর ঘারমোরা জামে মসজিদে দুই লাখ টাকা, হরিপুর বঙ্গশাসন কুতুবপুর ঈদগাহ নির্মাণে তিন লাখ টাকা, সোনাকান্দা মদিনাতুল উলূম ইসলামীয়া মাদরাসা আড়াই লাখ টাকা, বন্দর কেন্দ্রীয় জামে মসজিদ দুই লাখ টাকা, বর বাগ জামে মসজিদে দুই লাখ টাকা, আবুযর গিফারী (রা:) মদরাসা ও এতিমখানা দুই লাখ টাকা ও ২২নং রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণে এক লাখ টাকা।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী যুব আইনজীবী পরিষদের যগ্ম আহবায়ক অন্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, মুক্তিযোদ্ধা মান্নান, ইসহাক মিয়া, ইসলাম পলু, হাসান ইমাম মুন্সী, হানিফ প্রধান, হযরত আলী, আব্দুল বাতেন আব্দুস সোবহান, আমীর হোসেন, কামালউদ্দিন মমিন, হাজী আব্দুল কাদির, সানোয়ার হোসেন, মো: শাহীন, শাহীন তাহেরী সিনহা, আক্তার হোসেন ও রবিউল প্রমুখ।

পাশপাশি বাদশা মিয়ার বাড়ী হতে মোয়াজ্জেমের বাড়ী পর্যন্ত রাস্তা ও ড্রেন নির্মাণ ১৯ লাখ ১০ হাজার টাকা, লালখার বাগ গ্রামের আস্করের বাড়ী হতে কাদির মুন্সীর বাড়ী পর্যন্ত স্লাব ড্রেন নির্মাণ ৯ লাখ টাকা, চাপাতলী গ্রামের জলিল মিয়ার বাড়ী হতে গোল হোসেনের বাড়ী পর্যন্ত ৩৫০ ফুট আর সিসি রাস্তা নির্মাণ ৬ লাখ টাকা এবং জলিল মিয়ার বারী হইতে ২০০ ফুট রাস্তা নির্মাণ তিন লাখ টাকা টেন্ডার হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর