খেলাফত মজলিসের ওয়াজ দোয়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার
খেলাফত মজলিসের ওয়াজ দোয়া

মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় খেলাফত মজলিসের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারী রোববার খেলাফত মজলিস ফতুল্লা থানা শাখার উদ্যোগে পশ্চিম মাসদাইর সরদার বাড়ী মসজিদ সংলগ্ন ময়দানে ভাষা শহীদদের স্মরণে একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা আহমদ আলীর সভাপতিত্বে এবং ফতুল্লা থানা সভাপতি মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও দেওভোগ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবু তাহের জিহাদী এবং প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন।

এছাড়াও আরো আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডক্টর মোস্তাফিজুর রহমান ফয়সাল, মহানগর সভাপতি ডাক্তার শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, সহ-সভাপতি অধ্যাপক শাহ আলম, দেওভোগ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা ইসমাইল হোসাইন, প্রচার ও আইটি সম্পাদক হাফেজ জাহিদ হাসান। ওয়াজ শেষে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর