কাজীপাড়ায় মাদ্রাসার উন্নয়নকল্পে মতবিনিময়


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:৪৫ পিএম, ০৯ মে ২০২১, রবিবার
কাজীপাড়ায় মাদ্রাসার উন্নয়নকল্পে মতবিনিময়

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজীপাড়া উম্মুল কোরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় মতবিনিময় সভা ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৯ মে রোববার বিকেলে মাদরাসার উন্নয়নকল্পে নিকটবর্তী একটি স্থানে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বিশ্ববাসীর মুক্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা আজিজুল হক এবং বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন উপস্থিত ছিলেন।

আজিজুল হক বলেন, এলাকার মানুষের সাথে আমাদের হৃদয়ের সম্পর্ক রয়েছে। আমরা আর আপনারা পৃথক কিছু নয়। এটা আমাদের সমাজ তাই এ সমাজে প্রতিষ্ঠিত অত্র মাদ্রাসার উন্নয়নকল্পে কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব। তাই অত্র মাদ্রাসার উন্নয়নে আমার ব্যক্তিগত অর্থায়ণ থেকে ভালো একটা বরাদ্দ দিবো ইনশাআল্লাহ এবং যারা এ মাদ্রাসাটির প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত কাজ করে চলেছেন তাদের প্রতি অসীম কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বরেন, জাঙ্গালে আমাদের বাড়িতে আয়নাল হক ফাউন্ডেশনের অর্থায়ণে নির্মিত ভবনে বয়স্ক নারীদের নামায ও কোরআন শিক্ষা কেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে। যেখানে বয়স্ক নারীরা নামাজ, কোরআন ও নৈতিকতার শিক্ষা অর্জন করছে। আমার বাবা মুক্তিযোদ্ধা আয়নাল হককে আপনারা অনেক ভালোবাসতেন এবং তাকে অনেক বিশ্বাস করতেন। সেই বিশ্বাসের আলোকে আমার উপরও আপনারা আস্থা রাখতে পারেন এবং বিশ্বাসের জন্যই একবার পরীক্ষামূলক আপনাদের সমর্থন চাই।

আজিজুল হক বলেন, একবার বিশ্বাস করে দেখুন কথা দিচ্ছি সবকিছু হক ও হালালভাবে চলবে এবং কোন দুর্নীতি হবেনা। আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখবো ইনশাআল্লাহ। করোনা মহামারির সময় সবাই যাতে নিরাপদে থাকতে পারি সেই দোয়া জানাচ্ছি, এই এলাকার যারা কবরবাসী হয়ে গেছে সবার জন্য দোয়া জানাই এবং আমরা সবাই যাতে কাধে কাধ মিলিয়ে সমাজের উন্নয়নে কাজ করতে পারি সেই প্রত্যাশা জানাচ্ছি’।

মাদ্রাসার সভাপতি মোহসিন মিয়ার সভাপতিত্বে ও মাওলানা নূরে আলম সিদ্দিকির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিরেন মুক্তিযোদ্ধা হাতাব উদ্দিন, ধামগড় ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য বাবুল হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন, মাদ্রাসার সাধারণ সম্পাদক তাওলাদ হোসেন, সমাজসেবক ডাঃ বাবুল হোসেন, হাফেজ আবুল কাশেম, যুবলীগ নেতা মীর হোসেন, সমাজসেবক মজিবুর রহমান সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর