মিঞাবাড়ী মসজিদ কমিটি নিয়ে মারামারি


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৩ আগস্ট ২০২১, সোমবার
মিঞাবাড়ী মসজিদ কমিটি নিয়ে মারামারি

বন্দরে মিঞাবাড়ী জামে মসজিদ কমিটি গঠনের বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আনোয়ার জাহিদ রাজিব (৩৮) নামে যুবক রক্তাক্ত জখম হয়েছে। বন্দর থানার জামাইপাড়াস্থ সেলিম মিয়ার সিমেন্টের দোকানের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জখম অবস্থায় আনোয়ার জাহিদ রাজিবকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় আহত রাজিব প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে ঘটনার ওই দিন দুপুরে হামলাকারী ইকবালসহ ৭ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় থাকার নির্দেশ দেন।

রাজিব গণমাধ্যমকে জানিয়েছে, বেশ কিছু দিন ধরে বন্দরে মিঞাবাড়ী জামে মসজিদ কমিটি গঠন নিয়ে উক্ত এলাকার প্রভাবশালী হাবিবুর রহমানের সাথে একই এলাকার মৃত বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের দুই ছেলে ইকবাল ও তার ভাই সাইফুল ইসলাম শ্যামল ওরফে ডিস শ্যামল গংদের বিরোধ চলছিল। মসজিদ কমিটি গঠনের বিরোধের জের ধরে গত রোববার সকালে প্রতিপক্ষ ইকবাল, ডিস শ্যামল, একই এলাকার মৃত মহসিন বারী ছেলে সেলিম বারী, একই এলাকার মৃত রজ্জব আলী মুন্সির দুই ছেলে সানু ও সেলিম একই এলাকার ওস্তাগার মারফত ও চৌধুরীবাড়ী এলাকার সজিবসহ অজ্ঞাত ৪/৫ জন আমাকে হত্যার উদ্দেশ্যে আমার উপর অর্তকিত হামলা চালায়। ওই সময় উল্লেখিতরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, শান্তি শৃঙ্খলা বিঘ্নকারিদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কাউকে কোন ছাড় দেওয়া হবে না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর