গোপাল জিউর মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষায় মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২৪ আগস্ট ২০২১, মঙ্গলবার
গোপাল জিউর মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষায় মানববন্ধন

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অবস্থিত শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন করেছেন মন্দিরের ভক্তবৃন্দ ও এলাকাবাসী। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কিরণ রানী সরকার, সুভাষ মন্ডল, নিধিরাম কর্মকার, ভবতোষ মন্ডল, বিশু মন্ডল, রাধারানী মালা, রিতা রানী মন্ডল, সবিতা রানী মন্ডল, দিনু মন্ডল, কোকিলাসহ প্রায় অর্ধশতাধিক ভক্তবৃন্দ ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, মন্দির হচ্ছে সার্বজনীন। এটা কখনো কারো ব্যক্তিগত সম্পত্তি হতে পারে না কিন্তু নারাণগঞ্জের ভূমিদস্যু পরিতোষ সাহা গং মন্দিরের সম্পত্তি আরএস রেকর্ডে নিজেদের নামে নামজারি করে মন্দিরের ভক্তবৃন্দকে উচ্ছেদের পাঁয়তারা করছেন। তারা মন্দির থেকে আমাদেরকে উচ্ছেদ করার জন্য নির্মম নির্যাতন চালাচ্ছে। আমরা অসহায় হয়ে আজ রাস্তায় এসে দাঁড়িয়েছি। আমরা সর্বদা আতঙ্কের মধ্যে থাকি।

বক্তারা পরিতোষ সাহার হাত থেকে মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার জন্য নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সহযোগিতা কামনা করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষকে নতুন করে ঘরবাড়ি নির্মাণ করে দিচ্ছেন কিন্তু কোথাও কাউকে উচ্ছেদ করছেন না কিন্তু নারায়ণগঞ্জে ভূমিদস্যু পরিতোষ সাহা আমাদের অসহায় পরিবারগুলোকে এখান থেকে উচ্ছেদ করার জন্য নিয়মিত অপমান নির্যাতন করে যাচ্ছেন। আমরা এর প্রতিকার চাই। আমাদের জনপ্রতিনিধিদের কাছ থেকে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে এবং আমাদের সনাতন ধর্মাবলম্বীদের সংগঠনের নেতৃবৃন্দের কাছে এর সুষ্ঠু সমাধান চাই। আমাদের পাশে এসে দাঁড়ান। মন্দিরের দেবোত্তর সম্পত্তি ব্যক্তিগত স্বার্থে ব্যবহার থেকে রক্ষা করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর