মিথ্যা দিয়ে সত্য প্রতিষ্ঠিত হয় না


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
মিথ্যা দিয়ে সত্য প্রতিষ্ঠিত হয় না

কদম রসুল উদয়ণ সমাজ কল্যান সংগঠনের উদ্যোগে এলইডি স্মার্ট টিভি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৬ ফেব্রুয়ারী বিকেলে নবীগঞ্জ কদম রসুল দরগা শীতলক্ষ্যা নদীর পাড় সংলঘœ মাঠে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। তিনি বলেন, মিথ্যা দিয়ে কখনো সত্যকে প্রতিষ্ঠিত করা যায়না। মানুষ তার কর্মের মধ্যেই বেঁচে থাকে। আর মৃত্যুর পরই কর্ম দিয়ে মানুষের মাঝে সে আজীবন বেঁচে থাকে। ঠিক তেমনী করে বিশ^খ্যাত ফুটবলের জাদুকর হয়েছিলেন দিয়াগো ম্যারাডোনা। তার খেলার জাদু দিয়ে বিশ^কে মাত করে দিয়েছিলেন। তার মৃত্যুর পরও মানুষ তাকে শ্রদ্ধা ভরে এখনও স্বরন করে।

কদম রসুল রোডস্থ বড়বাড়ী এলাকার সমাজ সেবক সাইফুদ্দিন আহমেদ আনিসের সভাপতিত্ব ও স্থানীয় সমাজ সেবক মোস্তাক আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, কদমরসুল দরগা পঞ্চায়েত কমিটির সভাপতি আরিফ উদ্দিন আহমেদ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী সেলিম হাসান দিলীপ, আশিক মাহমুদ।

কদম রসুল এলাকার সমাজ সেবক মাঈন উদ্দিন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন কদম রসুল উদয়ন সমাজ কল্যান সংগঠনের আহ্বায়ক জান্নাতুল ফেরদৌস রাজিব, মো. সোহেল, আ. লতিফ, ফারুক চৌধুরী, সাইদুর রহমান, আ. মান্নান, সুমন, ইমরান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর