১৫নং ওয়ার্ডে খেলার মাঠ সৌন্দর্য বর্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
১৫নং ওয়ার্ডে খেলার মাঠ সৌন্দর্য বর্ধন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ডে খেলার মাঠ ও সৌন্দর্য বর্ধন কাজের উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে এলাকার ড্রেনগুলোরও উন্নয়ন করা হবে।

২৮ ফেব্রুয়ারী রোববার সকালে শহরের দক্ষিণ রেলি বাগান এলাকায় (গণবিদ্যা নিকেতন স্কুলের পাশে) মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

এসময় উদ্বোধন উপলক্ষ্যে সঠিকভাবে সঠিক সময়ে কাজ বাস্তবায়নের জন্য এবং সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া করা হয়।

উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, দক্ষিণ রেলি বাগন ভূমি রক্ষা ও সমাজ উন্নয়ন কমিটির সভাপতি গাজী মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক মনির সরদার, সদস্য মুরাদ হোসেন, মো. জসিম উদ্দিন, মো. রাশেদুল ইসলাম রানা সহ এলাকাবাসী।

১৫নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব আবুল কালাম বলেন, ‘খেলার মাঠ সহ সৌন্দর্য বর্ধন এবং পার্শ্ববর্তী ড্রেন উন্নয়ন কাজটি পেয়েছেন ঠিকাদারী প্রতিষ্ঠান আসিফ এন্ড বাদ্রাস। যার পরিচালক আবুল কালাম আজাদ এর পক্ষে কাজটি করবেন রাতুল। ৪৩ লাখ ৮৩ হাজার ৫০০ টাকা ব্যয়ে প্রকল্পটির কাজ আগামী মে মাসে শেষ হবে।’

কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২০১১ সাল থেকে কার্যক্রম শুরু করার পর থেকে তিনটি অঞ্চলে (শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ) রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা সহ বিভিন্ন ধরনের ব্যাপক উন্নয়ন কাজ শেষ হয়েছে। এছাড়া অনেক কাজ এখনও চলমান রয়েছে। মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বর্তমানে খেলার মাঠ, খাল ও খোলা জায়গা সংরক্ষণের ব্যাপারে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছেন। যার ধারাবাহিকতায় ১৫নং ওয়ার্ডের বাসিন্দাদের জন্য খেলার মাঠটি সংস্কার ও সৌন্দর্য বর্ধন করা হচ্ছে। ফলে এ এলাকার ছেলে মেয়েরা এখানে খেলাধুলা করতে পারবে। তাদের মানসিক বিকাশ হবে। মাদক সহ বিভিন্ন অপকর্ম থেকে দূরে থাকবে। এ আশা নিয়ে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘১৫ নং ওয়ার্ডে ইতোমধ্যে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। আশা করছি ধারাবাহিকভাবে আরো উন্নয়ন হবে।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর