ফরাজীকান্দায় ডিগবল টুর্নামেন্ট


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:২৮ পিএম, ০৮ অক্টোবর ২০২১, শুক্রবার
ফরাজীকান্দায় ডিগবল টুর্নামেন্ট

বন্দরে ফরাজীকান্দা সমাজ কল্যানের উদ্যোগে ডিগবল টুর্নামেন্টে উদ্ধোধনী অনুষ্ঠিত হয়েছে। ৮ অক্টোবর শুক্রবার বিকেল ৪টায় বন্দর থানার ফরাজিকান্দা বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে এ খেলার শুভ উদ্বোধন করা হয়।

ডিগবল টুর্নামেন্টের উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামলিীগের সাধারন সম্পাদক কাজিমউদ্দিন প্রধান বলেন, আদর্শ জাতি গঠনের জন্য লেখাপড়া পাশাপাশি আমাদের ছেলেদেরকে বেশী বেশী করে খেলাধুলা করতে হবে। সুন্দর দেহ গঠনের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই।

ফরাজিকান্দা সমাজ কল্যান সংঘের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতয়ি পার্টির যুগ্ম আহবায়ক মো. বাচ্চু প্রধান, ফরাজিকান্দা দক্ষনিপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু।

বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা মো. সাহাদাত হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক হাজী মোশারফ হোসেন নিলু, ফরাজিকান্দা জামে মসজিদের মোতয়াল্লী আনিছ বিন খালিদ ও জাপা নেতা আব্দুস সালাম প্রমুখ।

ডিগবল টুর্নামেন্টের পরিচালনার দায়িত্বে ছিলেন আবু সাঈদ ধনু, ইসলাম ফরাজী, দায়েন মন্ডল, আরমান আহাম্মেদ ও ডাক্তার বাবু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর