পাপ্পা টিটুর জয়ে দিপুর অভিনন্দন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:১৯ পিএম, ০৯ অক্টোবর ২০২১, শনিবার
পাপ্পা টিটুর জয়ে দিপুর অভিনন্দন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে পরিচালক পদে গাজী গ্রুপ ক্রিকেটা‍র্সের গাজী গোলাম মু‍র্তজা পাপ্পা ও তানভীর আহমেদ টিটুর জয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

শনিবার (৯ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এই অভিনন্দন জ্ঞাপন করেন। অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, গাজী গোলাম মু‍র্তজা পাপ্পা ও তানভীর আহমেদ টিটু নারায়ণগঞ্জের মুখ উজ্জ্বল করেছেন। তারা আমাদের নারায়ণগঞ্জবাসীর গর্ব। আশা করি তাদের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সফলতার উচ্চ শিখরে আরোহণ করবে।

প্রসঙ্গত, গত ৭ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন। এ নির্বাচনের মাধ্যমে আগামী চার বছরের জন্য নির্বাচিত হয়েছেন ২৩ জন বোর্ড পরিচালক। সর্বোচ্চ ৫৩ ভোট পেয়ে আবারও পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। তিনি ক্যাটাগরি-২ থেকে ৫৭ ভোটের মধ্যে যৌথভাবে সর্বাধিক ভোট পেয়েছেন।

ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত নাজমুল হাসান পাপনের সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা পাপ্পা। পাপনের সমান ৫৩ ভোট পেয়েছেন তিনি। বিভাগ ক্যাটাগরির মধ্যে ঢাকা থেকে বোর্ড পরিচালক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তানভির আহমেদ টিটু।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর