চাষাঢ়ায় উধাও মন্ত্রীপুত্রের ব্যানার


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৬ অক্টোবর ২০২১, শনিবার
চাষাঢ়ায় উধাও মন্ত্রীপুত্রের ব্যানার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক পদে জয়ী হওয়ায় গাজী গ্রুপ ক্রিকেটা‍র্সের গাজী গোলাম মু‍র্তজা পাপ্পাকে অভিনন্দন জানিয়ে টাঙ্গানো ব্যানার সরিয়ে ফেলার অভিযোগ উঠেছে। শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া এলাকা থেকে এসকল বিলবোর্ড সরিয়ে ফেলা হয়েছে।

জানা যায়, গত ৭ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন। এ নির্বাচনের মাধ্যমে আগামী চার বছরের জন্য নির্বাচিত হয়েছেন ২৩ জন বোর্ড পরিচালক। সর্বোচ্চ ৫৩ ভোট পেয়ে আবারও পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। তিনি ক্যাটাগরি-২ থেকে ৫৭ ভোটের মধ্যে যৌথভাবে সর্বাধিক ভোট পেয়েছেন।

ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত নাজমুল হাসান পাপনের সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা পাপ্পা। পাপনের সমান ৫৩ ভোট পেয়েছেন তিনি। আর তার অর্জন নিসন্দেহ নারায়ণগঞ্জের জন্য গর্বের। তার এই অর্জনে গর্বিত নারায়ণগঞ্জবাসী। সেই সাথে পাপ্পার এই জয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

তারই অংশ হিসেবে পাপ্পাকে অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকাজুড়ে ব্যানার টাঙ্গানো হয়েছে। কিন্তু এসকল বিলবোর্ড টাঙ্গানোর কয়েকদিনের মধ্যেই সেগুলো শহরের চাষাঢ়া এলাকা থেকে সরিয়ে ফেলা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, বিসিবির কার্যনির্বাহী পরিষদের পরিচালক পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হওয়ায় গাজী গ্রুপ ক্রিকেটা‍র্সের গাজী গোলাম মু‍র্তজা পাপ্পাকে অভিনন্দন জানিয়ে শহরের বিভিন্ন জায়গায় বিলবোর্ড টাঙ্গিয়েছিলাম। সব জায়গায় বিলবোর্ড রয়েছে। কিন্তু চাষাঢ়া এলাকার বিলবোর্ডগুলো কে বা কারা সরিয়ে নিয়ে গেছে। এটা ঠিক হয়নি। আমি এই কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরও বলেন, পাপ্পা গাজী একজন মন্ত্রীর ছেলে। আওয়ামী লীগের রাজনীতিতে তার একটি অবস্থান রয়েছে। তিনি বিসিবির কার্যনির্বাহী পরিষদের পরিচালক পদে নির্বাচিত হয়েছেন এটা আমাদের নারায়ণগঞ্জের জন্য গর্বের। তাকে যে কেউ অভিনন্দন জানাইতে পারে। আমরাও অভিনন্দন জানিয়েছি। কিন্তু চাষাঢ়া বিলবোর্ডগুলো সরিয়ে নিয়েছে। আমরা জানি কারা এই কাজটি করেছে। যারাই করুক তারা এই কাজটি ঠিক করে নাই। আমরা তাদের প্রতি ঘৃণা প্রকাশ করছি।

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের পরিচালক গাজী গ্রুপ ক্রিকেটা‍র্সের গাজী গোলাম মু‍র্তজা পাপ্পা নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর