রাসেল পার্ক লেকে হাঁস অবমুক্ত করলেন আইভী (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

রাসেল পার্ক লেকে হাঁস অবমুক্ত করলেন আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্মাণাধীন শেখ রাসেল নগর পার্ক ও লেকে সৌন্দর্য বর্ধণের জন্য ১০০ হাঁস অবমুক্ত করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে সিটি করপোরেশনের উদ্যোগে এসব হাঁস অবমুক্ত করা হয়। পরবর্তীতে আরো প্রায় শতাধিক হাস, রাজহাস ও বিভিন্ন প্রজাতির হাস অবমুক্ত করার আশ্বাস দিয়েছেন মেয়র আইভী।

আইভী বলেন, ‘‘ইচ্ছা আছে এখানে আরো হাঁস, রাজাহাস সহ বিভিন্ন প্রজাতির হাস জনগনের বিনোদনের জন্য অবমুক্ত করার। যেগুলো লেকের সৌন্দর্য বর্ধন করবে। এ মনোমুগদ্ধকর পরিবেশকে আরো সুন্দর ভাবে উপলব্দি করার জন্য। আশা করছি এলাকাবাসী সহ সবাই দেখে রাখবে।’’

তিনি আরো বলেন, ‘আমি জানি অনেকেই অপেক্ষা করছেন আমরা কবে এ পার্ক খুলে দিবো। অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয়, আমরা কিন্তু ৬ মাস পিছিয়ে গিয়েছি এ কোভিড-১৯ এর জন্য। আমাদের অনেক কাজ থেমে ছিল। এখন আবার পুরোদমে কাজ চলছে।’

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, কাউন্সিলর শাওন অংকন, শহর যুবলীগের সেক্রেটারী আহম্মদ আলী রেজা উজ্জল, মেয়র আইভীর পিএস আবুল হোসেন সহ এলাকাবাসী ও সিটি করপোরেশনের অন্যান্য কর্মকর্তারা।

পরে মেয়র আইভী সহ অন্যান্যরা পার্কের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও