শহীদ মিনারে শিক্ষার্থীদের আড্ডা, অভিভাবকদের ফোন ম্যাজিস্ট্রেটের

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৮ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

শহীদ মিনারে শিক্ষার্থীদের আড্ডা, অভিভাবকদের ফোন ম্যাজিস্ট্রেটের

প্রাণঘাতি করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নারায়ণগঞ্জসহ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে যাতে করে সকল শিক্ষার্থীরা বাসায় থাকে। বাসায় থেকে পাঠ দানের জন্য অনলাইনে ক্লাস নেওয়ার ব্যবস্থাও করে অনেক শিক্ষা প্রতিষ্ঠান। কিন্তু নারায়ণগঞ্জে শিক্ষার্থীরা স্কুল বন্ধের সুযোগকে অপব্যবহার করে আড্ডা জমাচ্ছেন চাষাঢ়া শহীদ মিনারে।

শহীদ মিনারে আড্ডারত অবস্থায় শিক্ষার্থীদের আটক করে অভিভাবকদেরকে ফোন করে তাঁদেরকে আরো সচেতন হওয়ার আহবান জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মতিন খান।

১৪ জুলাই সোমবার দুপুরে নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় এসময় শহীদ মিনারে আড্ডারত অবস্থায় শিক্ষার্থীদের আটক করে অভিভাবকদের ফোন করে আরো সচেতন হওয়ার নির্দেশ দেন তিনি।

এ প্রসঙ্গে আবদুল মতিন খান নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘শহীদ মিনারে স্কুল-কলেজের শিক্ষার্থীরা আড্ডা দিচ্ছিল। সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা কেরেছে যাতে তাঁরা বাসায় থাকে, করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকে। অথচ এই সময়ে তাঁরা বাইরে ঘুরাফেরা করছে। এটা যাতে বন্ধ হয় সে জন্য সবাইকে ডেকেছি, তাঁদের সঙ্গে কথা বলেছি। তাঁরা কি কারণে এখানে এসেছে সে বিষয়ে জানতে চেয়েছি। পাশাপাশি অপ্রয়োজনে এখানে যেন না আসে সে বিষয়ে তাঁদেরকে বলেছি।’

তিনি আরো বলেন, ‘অভিভাবকদের ফোন করা কথা বলেছি। তাঁদেরকেও বুঝিয়েছি যেন অপ্রয়োজনে শিক্ষার্থীদেরকে বাইরে বের হতে না দেয়।’


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও