৩ বন্ধুর সহযোগিতায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১৯ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

৩ বন্ধুর সহযোগিতায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (২১ অক্টোবর) রাতেই অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার (২১ অক্টোবর) বিকেল ৩ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাস লাইন এলাকায় মাহিন মাষ্টারের ভাড়াটিয়া বাসায় তিন বন্ধুর সহযোগিতায় একই এলাকার ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রী‌কে জোরপূর্বক ধর্ষণ করে খাইরুন নেছা স্কুলের ৮ম শ্রেণির ছাত্র নাসির।

এজাহারে উল্লেখ করা হয়, নাছিরের বাসার সামনে ভুক্তভোগী শিশুটি খেলাধুলা করার সময় নাছির ও এনায়েত ওই শিশুটিকে টেনে হিঁচড়ে নাছিরের বাড়ির নিচতলায় রুমের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর নাছির শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় নাছিরের বন্ধু উজ্জ্বল ও আরিফুল দরজার সামনে দাড়িয়ে পাহারাদারের ভূমিকা পালন করে।

গ্রেফতাররা হলো নাছির (১৯), এনায়েত (১৬), উজ্জ্বল (১৫) ও আরিফুল (১৬)। এসময় ধর্ষকদের গ্রেফতার করতে পুলিশকে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা সহযোগীতা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও