ছোট ভাইয়ের স্ত্রী হত্যার দায়ে বড় ভাই গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৯ পিএম, ২৫ অক্টোবর ২০২০ রবিবার

ছোট ভাইয়ের স্ত্রী হত্যার দায়ে বড় ভাই গ্রেফতার

লক্ষীপুর জেলার রামগতি এলাকার বাসিন্দা মাসু বেগম হত্যার মামলার এজাহারনামীয় আসামি বাবুলকে (৩৫) নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশ।

রোববার ২৫ অক্টোবর নৌ থানার সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) জহিরুল ইসলাম তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বাবুল নোয়খালী জেলার লক্ষীপুর রামগতি ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মালেক মাঝির ছেলে।

নারায়ণগঞ্জ নৌ থানার সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) জহিরুল ইসলাম জানান, রোববার বাবুলকে শীতলক্ষ্যা নদী থেকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষীপুর রামগতি থানার উপ-পরির্দশক (এসআই) মজিবুর রহমান জানান, গত ১২ আগষ্ট লক্ষীপুর জেলার রামগতি এলাকার মাসু বেগম নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে আসে ওই গৃহবধূকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে।

এ হত্যার ঘটনায় নিহতের মা বিবি ছাহেরা বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দাযের করে। গ্রেফতারকৃত বাবুল হচ্ছে এজাহারনামীয় ৪নং আসামি।

লক্ষীপুর রামগতি থানার ওসি মো: সোলাইমান জানান, গৃহবধূ মাসু বেগম হত্যা মামলার আসামি বাবুল নারায়ণগঞ্জে গ্রেফতার হয়েছে। তাকে আনার জন্য মামলার তদন্তকারী অফিসারকে পাঠানো হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও