অশুভ শক্তি নারায়ণগঞ্জে গণমাধ্যমের কণ্ঠরোধ করে

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ২০ নভেম্বর ২০২০ শুক্রবার

অশুভ শক্তি নারায়ণগঞ্জে গণমাধ্যমের কণ্ঠরোধ করে

বাসদ নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক নিখিল দাস বলেছেন, কর্তাব্যক্তিরা আইন শৃঙ্খলা স্বাভাবিক থাকার কথা বললেও নারায়ণগঞ্জে খুন, সন্ত্রাস, ধর্ষণ, মাদকের ব্যবহার কমেনি। ত্বকী হত্যার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায়। অবাধে চলছে বুড়িগঙ্গা ও শীতলক্ষা দূষণ। একটি অশুভ শক্তি তাদের স্বার্থের বিরুদ্ধে যাওয়ায় নারায়ণগঞ্জের কিছু জনপ্রিয় পত্রিকা বন্ধের পাঁয়তারা চালায় নিয়মিত। এদের চক্রান্তেই ব্লক করা হয়েছে অনলাইন পত্রিকা প্রেস নারায়ণগঞ্জ। আগেও সময়ের নারায়ণগঞ্জসহ আরও কিছু পত্রিকা বন্ধ করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং দ্রুত ষড়যন্ত্রমূলকভাবে বন্ধ পত্রিকাগুলো চালুর দাবি জানাই।

৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রুশ সমাজতান্ত্রিক বিপ্লবের ১০৩ তম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে শুক্রবার ২০ নভেম্বর চাষাঢ়ায় কেন্দ্রীয় শহিদ মিনারে সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোটের অন্যতম কেন্দ্রীয় শীর্ষ নেতা, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি শ্রমিক রাজেকুজ্জামান রতন।

নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর’ আবারো ব্লকড করে দেওয়া হয়েছে। গত ১৭ নভেম্বর দুপুর ১টা হতে বাংলাদেশের পোর্টালটি দেখতে গিয়ে ব্লকড দেখায়। একই দিন থেকে প্রেস নারায়ণগঞ্জ ও যুগের চিন্তার অনলাইনও ব্লকড দেখাতে শুরু করে। এরই মধ্যে প্রেস নারায়ণগঞ্জ এ সংক্রান্ত বিবৃতিও দিয়েছেন।

এর আগে গত ১৪ মে কোনো রকমের ঘোষণা ছাড়াই নারায়ণগঞ্জের ৫টি নিউজ পোর্টাল বন্ধ করে দেয়া হয়েছে। যার মধ্যে রয়েছে নিউজ নারায়ণগঞ্জ২৪ ডটনেট, যুগের চিন্তার ডটকম, প্রেস নারায়ণগঞ্জ ডটকম, নারায়ণগঞ্জ টুডে ও সময় নারায়ণগঞ্জ। তবে এসব পোর্টাল বন্ধের ব্যাপারে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) কাউকেই নোটিশ বা জ্ঞাত করা হয়নি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও