গভীর নলকূপের ফি আদায় স্থগিত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫৬ পিএম, ২৫ নভেম্বর ২০২০ বুধবার

গভীর নলকূপের ফি আদায় স্থগিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় আবাসিকে গভীর নলকূপের উপর যে ফি ধার্য করা হয়েছিল সেটা আগামী এক বছরের জন্য স্থগিত করা হয়েছে।

২৪ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মাসিক সাধারণ সভায় সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের আহবানে মেয়র এ সিদ্ধান্ত দেন।

খোরশেদ জানান, আমি সভায় বলেছি যে করোনার কারণে অনেকেই এখন সমস্যায় আছে। এখন আবাসিক গভীর নলকূপের উপর যে ফি ধার্য করেছে সেটা অনেকেই দিতে হিমশিম খাচ্ছে। আমি সে কারণে ১ বছর সেটাকে বাড়ানোর আহবান রেখেছিলাম। মেয়র সেই আহবানে সাড়া দিয়েছে। তবে বাণিজ্যিক খাতে ফি আদায় করা হবে।

সভায় সভাপতিত্ব করেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। সভায় সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

গত বছরের ৩১ অক্টোবর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় সচিব হেলালুদ্দীন আহমদের উপস্থিতিতে ঢাকা ওয়াসা থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের হস্তান্তরে চুক্তি করা হয়। এতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান একে অপরের কাগজপত্রে স্বাক্ষর করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও