১২নং ওয়ার্ড হবে মডেল : কাউন্সিলর শওকত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫০ পিএম, ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

১২নং ওয়ার্ড হবে মডেল : কাউন্সিলর শওকত

জাইকার অর্থায়নে নাসিকের ১ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে নগরের ১২ নং ওয়ার্ডের চাষাঢ়া বাগে জান্নাত, মিশনপাড়া ও চকলেট ফ্যাক্টরীর রাস্তার ঢালাই কাজ শুরু হয়েছে।

২৬ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উক্ত রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করেন কাউন্সিলর শওকত হাসেম শকু। এ সময়ে উপস্থিত ছিলেন বাগে জান্নাত পঞ্চায়েত সভাপতি হারুনুর রশিদ বাবুল, সহ-সভাপতি সামসুজ্জামান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফারুক আহম্মদ রিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক শরীফ সুমন, সদস্য হাফেজ মোক্তার হোসেন, মিশনপাড়া পঞ্চায়েতের ফজলুল হক, রিপা কনস্ট্রাশনের স্বত্বাধিকারী রাসেল, ঠিকাদার আকরাম, সবুজ প্রমুখ।

রাস্তার ঢালাই কাজ উদ্বোধন কালে কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, ১২ নং ওয়ার্ড হবে একটি মডেল। নাগরিক সুবিধা নিশ্চিত করতে ওয়ার্ডবাসীর পাশে থাকতে আমি বদ্ধপরিকর। একটি মডেল ওয়ার্ড হিসেবে আমার ১২ নং ওয়ার্ডকে পূর্ণাঙ্গ রূপ দিতে আমি ওয়ার্ডবাসীর দোয়া চাই। ১২ নং ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র মহোদয় আমাকে সর্বাত্মক সহযোগীতা করছেন। ইনশাআল্লাহ এ সড়ক ও ড্রেন নির্মাণের কাজ শেষ হলে এলাকায় জলাবদ্ধতা থাকবে না।

উল্লেখ্য, গত ২৫ আগষ্ট চাষাঢ়া বাগে জান্নাত, মিশনপাড়া ও চকলেট ফ্যাক্টরীর ড্রেন ও রাস্তার কাজ উদ্বোধন করেছিলেন প্যানেল মেয়র মিনোয়ার বেগম ও কাউন্সিলর শওকত হাসেম শকু।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও