মাসুদ ঝন্টু শকুর প্রতি কৃতজ্ঞতা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ২৭ নভেম্বর ২০২০ শুক্রবার

মাসুদ ঝন্টু শকুর প্রতি কৃতজ্ঞতা

মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান মাসুদ সহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর প্রতি প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

১৭ নভেম্বর শুক্রবার বিকেলে বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে নিহত আহত সহ মসজিদের মুতাওয়াল্লি মোহাম্মদ মাহমুদ সর্দার সহ ও করোনা ভাইরাসে নিহত ও আক্রান্তদের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী জানান।

খানপুর সর্দারপাড়া রেললাইন যুব সমাজ ও আশার আলো জেমস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেনের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে ও আহতদের সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা জানাই মডেল গ্রুপের পরিচালক মাসুদুজ্জামান মাসুদকে। তিনি পরিবারগুলোর অনেক সদস্যদের চাকরি দিয়েছেন। বিস্ফোরণের পরদিনই হাসপাতালে গিয়েও প্রশাসনিক সহযোগিতা সহ যার যার সহযোগিতা দরকার করেছেন। এরকম কর্মকান্ডের জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, এই এলাকার দুইজন কাউন্সিলর জমসের আলী ঝন্টু ও শওকত হাসেম শকু তারাও পাশে দাঁড়িয়েছেন। তাদের জন্য দোয়া করবেন। আমাদের জন্য দোয়া করবেন। শেষ পর্যন্ত যেন পাশে থাকতে পারি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও