ফুটপাতে হকারদের সংযোগ বিচ্ছিন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৩ পিএম, ১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

ফুটপাতে হকারদের সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ শহরের হাইস্কুল রোড, ফলপট্টি, ১নং রেলগেইট, বোস কেবিন সংলগ্ন, ফকির টোলা সংলগ্ন, ২নং রেলগেইট ও চেম্বার রোডে সড়কে বসা ফুটপাতের হকারদের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে ডিপিডিসি কর্তৃপক্ষ।

মঙ্গলবার ১ ডিসেম্বর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত টানা অভিযানে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) এর নির্বাহী প্রকৌশলী মো: গোলাম মোরশেদের নেতৃত্বে উপস্থিত ছিলেন উপ বিভাগীয় প্রকৌশলী মো: মাজেদুর রহমান, রাকিবুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো: জোনায়েদ হাসান নাজমুল, উপ সহকারী প্রকৌশলী মো: ইশতিয়াক আহম্মেদ, মো: কুদরত আলী, মো: উজায়ের আহম্মেদ প্রমুখ। অভিযানকালে কয়েক শতাধিক দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

নির্বাহী প্রকৌশলী মো: গোলাম মোরশেদ জানান, দোকানের মিটার লাইন নিয়ে ফুটপাতে লাইন দেয়া হচ্ছে, সেগুলো যাচাই বাছাই কাজ চলছে। ফুটপাতে যেভাবে অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে সরকার বিপুল পরিমাণ রাজস্ব হারাচ্ছিল। কালীরবাজার থেকে ২নং রেলগেইট পর্যন্ত অভিযান চালিয়ে কয়েক শতাধিক দোকান ঘর থেকে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যারা অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়েছে আমরা তাদের নাম ঠিকানা সংগ্রহ করছি। আমরা ইতোমধ্যে শাহজাহান ও তাহের সহ কয়েকজনের নাম জানতে পেরেছি। প্রয়োজনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত পদক্ষেপ নেওয়া হবে। আমাদের অভিযান প্রতি সপ্তাহেই চলমান থাকবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও