নিরপেক্ষ থাকার আশ্বাস এসপির

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৪৪ পিএম, ২০ জানুয়ারি ২০২১ বুধবার

নিরপেক্ষ থাকার আশ্বাস এসপির

আগামী ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিন্থী আইনজীবীদের কাছে নিরপেক্ষ আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

২০ জানুয়ারী বুধবার দপুরে জাতীয়তাবাদী ঐক্য পরিষদ মনোনীত প্রার্র্থীদের নিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের কাছে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে আবেদন জানানোর সময় তিনি এই আশ্বাস দেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, আপনারা নির্বাচনে থাকেন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন নিয়ে পুলিশ প্রশাসন নিরপেক্ষ থাকবে আপনারা নির্ভয়ে নির্বাচন করেন। যখনই কোনো সমস্যা দেখবেন তখনই আমাকে জানাবেন আমি আপনাদের সহযোগিতা করবো।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও নির্বাচনের সভাপতি পদপ্রার্থী অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন প্রধান ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন সহ বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও