অস্ত্র নিয়ে ধাওয়া পাকড়াও ২

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৯ পিএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

অস্ত্র নিয়ে ধাওয়া পাকড়াও ২

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং চক্রের দুই সদস্যকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। ওই সময়ে পালিয়ে গেছে আরো ২০-২২ জন। তাদের প্রত্যেকের হাতেই ধারালো অস্ত্র নিয়ে জানা গেছে। স্থানীয় কাউন্সিলর আবদুল করিম বাবু জানিয়েছেন, এলাকাবাসী ধাওয়া করে দুইজনকে আটক করতে সক্ষম হয়েছে। বাকিরা পালিয়ে গেছে। তারা সকলেই ছিল অস্ত্রধারী। ২২ জানুয়ারী শুক্রবার রাত ৮টায় ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পাইকপাড়ার শরীফ নামের এক যুবক গত সপ্তাকের শুক্রবার যায় বেপারীপাড়ার একটি খেলার মাঠে। সেখানে সাইকেল চালানো নিয় তুচ্ছ ঘটনায় জাকির নামের এক গ্যাং লিডারের মধ্যে বাকবিতন্ডা ঘটে। শরীফ সেখানে তাদের কয়েকজনকে মারধরও করেছিল। ২২ জানুয়ারী রাতে ওই ঘটনার জের ধরে জাকির, সিয়াম, বাদশা সহ ৩০-৪০ জনের একটি গ্রুপ বের হয়। তারা পাইকপাড়ায় এসে শরীফকে খুঁজতে থাকে। ওই সময়ে তাদের সকলের হাতে ছিল ধারালো অস্ত্র। এলাকাবাসী বিষয়টি দেখতে পেয়ে ওই গ্যাংকে ধাওয়া করে। তখন দুই যুবককে ধরে তাদের গণধোলাই দেয়। বাকিরা তখন অস্ত্র নিয়ে পালিয়ে যায়।

১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবু জানান, তুচ্ছ ঘটনার জের ধরে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছিল। শুক্রবার রাতে শরীফ নামের একজনকে খুঁজতে এসে একটি গ্রুপ অস্ত্র নিয়ে মহড়া দেয়। তখন দুইজনকে আটক করা হয়। আমি দ্রুত ঘটনাস্থলে না আসলে তাদের মেরেই ফেলতো উত্তেজিত জনতা। দুইজনকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসী আমাকে নিশ্চিত করেছে যে একটি গ্রুপ অস্ত্র নিয়ে মহড়া দিয়েছিল। আমার মনে হয় এটা কিশোর গ্যাং।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও