নির্বাচন নিয়ে গুজবে কান দিবেন না

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

নির্বাচন নিয়ে গুজবে কান দিবেন না

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন গোগনগর ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান নওশেদ আলীর রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে মরহুম নওশেদ আলী চেয়ারম্যান এর ছোট ভাই ফজর আলীর উদ্যোগে মরহুমের নিজ বাস ভবনে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে ফজর আলী বলেন, আজকের এই দোয়া মাহফিলে আপনাদের উপস্থিতি প্রমাণ করে আপনারা আমার ভাইকে কতটুকু ভালোবাসেন। যদি ভালো না বাসতেন তাহলে এখানে আপনারা আসতেন না। আমার বড় ভাই নওশেদ আলী একজন সাদাসিধে মানুষ ছিলেন। তিনি কখনো অন্যায় কাজ করতেন না এবং কাউকে অন্যায় কাজ করতে প্রশ্রয় দিতেন না। যদি আমার ভাই অন্যায় কাজ করতো তাহলে আমরা সমাজে মুখ দেখাতে পারতাম না। আজ আমার ভাই আমাদের মাঝে নেই। যখনই আমি আপনাদের মাঝে আমার চাইতে বড় কাউকে দেখি তার মাঝে আমার বড় ভাইকে খুঁজে পাই।

এসময় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমার ভাইয়ের আসনটি বর্তমানে শূন্য। অনেকেই আমাকে নির্বাচন করার কথা বলেছেন। কিন্তু আমি মনে করি, আপনারা যদি আমাকে এ কাজের যোগ্য মনে করেন এবং আমাকে যদি আপনারা চান তাহলেই আমি নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াবো। আমার বড় ভাই নেই কিন্তু দুজন মুরব্বি আছে, একজন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান অন্যজন ৪-আসনের সাংসদ শামীম ওসমান। আপনারা তাদের জন্য দোয়া করবেন। সবচাইতে বড় কথা হচ্ছে, আপনারা কান কথা শুনবেন না এবং গুজবে কান দিবেন না।

উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন, সৈয়দপুর পূর্ব ৪নং ওয়ার্ড সমাজ প্রধান নাজির ফকির, ৭নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক মোঃ শাহআলম, গাজী কালাম হোসেন, ১নং ওয়ার্ড মেম্বার আব্দুল মোতালিব, ২নং ওয়ার্ড মেম্বার মোক্তার হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার তোফাজ্জল হোসেন কাবীল, ৪নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান-১ সৈকত হোসেন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মেম্বার তাহমিনা বেবি।

আরো উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আলী হোসেন, সাবেক মেম্বার কাজল, বীর মুক্তিযোদ্ধা জুলহাস হোসেন সরদার, যুবলীগ নেতা শাহীন সরদার, সাবেক মেম্বার লতিফ হোসেন, হাজ্বী কামাল, বশিরুল হক শিকদার, এড. হাবিবুর রহমান হাবিব, মনির হোসেন বাবুল মোল্লা সহ প্রমুখ। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে রান্ন করা খাবার পরিবেশন করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও