রক্ত দিয়ে স্ত্রীর প্রথম অক্ষর লিখে স্বামীর আত্মহনন

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৫ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১ বুধবার

রক্ত দিয়ে স্ত্রীর প্রথম অক্ষর লিখে স্বামীর আত্মহনন

স্ত্রীর সাথে অভিমান করে নিজের হাত কেটে রক্ত দিয়ে স্ত্রীর প্রথম অক্ষর লিখে বসত ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে ফাহিম (২২) নামে এক যুবক।

বুধবার ২৪ ফেব্রুয়ারি দুপুরে নারায়ণগঞ্জের বন্দর কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদী এলাকায় হালিমার ভাড়া বাড়ীতে থেকে ওই যুবকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফাহিম চাঁদপুর জেলার মতলব থানার ছেংগারচর এলাকার ইব্রাহিম মন্ডলের ছেলে। সে স্ত্রী সুবর্না নিয়ে কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদী এলাকায় হালিমার ভাড়া বাড়ীতে বসবাস করেন। আর বাড়ি পাশে একটি অটো পিটিং কারখানা কাজ করত।

বন্দর ফাঁড়ির ইনচার্জ আজগর জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থালে গিয়ে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় ফাহিমের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। কারণ আত্মহত্যার আগে তার হাত কেটে বসত ঘরের ফ্লোরে রক্ত দিয়ে স্বামী স্ত্রীর প্রথম অক্ষর লিখে। আবার তার প্রথম অক্ষর কেটে দেয়। তবে ঘটনা সময তার স্ত্রী সুবর্না বাসায় ছিল না। মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য ময়না তদন্তের পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর মূল কারণ জানা যাবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও