শামীম ওসমান ছাড়া নারায়ণগঞ্জ চিন্তা করা যায় না : এসপি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২২ পিএম, ১ মার্চ ২০২১ সোমবার

শামীম ওসমান ছাড়া নারায়ণগঞ্জ চিন্তা করা যায় না : এসপি

‘‘ওসমান পরিবারকে বাদ দিয়ে নারায়ণগঞ্জকে কল্পনা করা যায় না। নারায়ণগঞ্জের ইতিহাস কল্পনা করা যায় না। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে বাদ দিয়ে সমসাময়িক নারায়ণগঞ্জকে কল্পনা করা যায় না’’ মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

১ মার্চ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে আয়োজিত পুলিশ মেমরিয়াল ডে ২০২১ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হওয়ায় শামীম ওসমানকে ধন্যবাদ জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমানকে ধন্যবাদ দিতে গিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, ‘আমি ধন্যবাদ জানাচ্ছি সেই ব্যক্তিকে যার পরিবারকে বাদ দিয়ে নারায়ণগঞ্জকে কল্পনা করা যায় না। নারায়ণগঞ্জের ইতিহাস কল্পনা করা যায় না। যাকে বাদ দিয়ে সমসাময়িক নারায়ণগঞ্জকে কল্পনা করা যায় না। নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে। তিনি জেলা পুলিশের সমস্ত অনুষ্ঠানে উপস্থিত থাকেন আমাতের অনুপ্রাণিত করেন।’

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সমস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও