মিষ্টি খাওয়ার টাকা না পেয়ে সহোদরকে পেটাল সন্ত্রাসীরা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ৩ মার্চ ২০২১ বুধবার

মিষ্টি খাওয়ার টাকা না পেয়ে সহোদরকে পেটাল সন্ত্রাসীরা

বন্দরে মিষ্টি খাওয়ার টাকা চেয়ে না পেয়ে দুই সহদরকে বেদম পিটিয়ে নগদ ২০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে।

৩ মার্চ বুধবার বেলা সাড়ে ১২টায় বন্দর উপজেলার পূর্ব হাজীপুরস্থ কয়ের সাহেবের মাজারে সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলো আলমগীর হোসেন টেপা (৩৫) ও তার ছোট ভাই তপন (২৮)। স্থানীয় এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় আহত দুই ভাইকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

আহতের বড় ভাই আসলাম মিয়া বাদী হয়ে সন্ত্রাসী মাহাবুব, দিপু ও পাভেলসহ ৬ জনের নাম উল্লেখ করে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের বাদী আসলাম গণমাধ্যমকে জানান, আমিসহ আমার ছোট দুই ভাই টেপা ও তপন মিলে দীর্ঘদিন ধরে ইট ও বালু ব্যবসা করে আসছি। এর ধারাবাহিকতায় ব্যবসা করার সুবাধে বন্দর উপজেলার পূর্ব হাজীপুর এলাকার মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে মাহাবুব ও একই এলাকার জহিরুল হকের ছেলে দিপুসহ বেশ কয়েকজন সন্ত্রাসী আমার ছোট ভাইদের কাছ থেকে মিষ্টি খাওয়ার জন্য ৫ হাজার টাকা দাবি করে। পরে আমার ছোট ভাই মিষ্টি খাওয়ার জন্য তাদের ৫’শ টাকা দেয়। মিষ্টি খাওযা টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহাবুব ও দিপুসহ একই এলাকার মোহাম্মদ হোসেনের অপর ছেলে পাভেল, জামাল মিয়ার ছেলে হারুন গিয়াসউদ্দিন মিয়ার ছেলে সাদ্দাম ও একই এলাকাবার বাচ্চু মিয়ার ছেলে জুয়েলসহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে লাঠীসোটা দিয়ে আমার ছোট দুই ভাইকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় হামরাকারিরা আমার দুই ভাইকে পিটিয়ে নগদ ২০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও