লাশের পাশে তাঁরা হাসেন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০২ পিএম, ৫ এপ্রিল ২০২১ সোমবার

লাশের পাশে তাঁরা হাসেন

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কোস্টার ট্যাংকারের ধাক্কায় সাবিত আল হাসান নামে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়ার ঘটনায় ৩৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই স্থানে বসে স্থানীয় দুইজন জনপ্রতিনিধির হাসির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাস হয়েছে। এর মধ্যে একজন হচ্ছে যে এলাকায় লঞ্চ ডুবির ঘটনা ঘটেছে উক্ত গোগনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর এবং অপরজন হচ্ছেন গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন।

সোমবার ৫ এপ্রিল বিকেল পর্যন্ত ২৯ জনের মরদেহ উদ্ধার করা হলেও সন্ধ্যার পর আরো দুইজনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গোগনগরের কয়লাঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া মৃত ব্যক্তিদের লাশ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। সে সময় প্রশাসনের কর্মকর্তাদের সাথে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর, ২নং ওয়ার্ড মেম্বার মোক্তার হোসেন, ৪নং ওয়ার্ড মেম্বার সৈকত হোসেন।

লঞ্চ দুর্ঘটনায় ২৯জন মানুষের প্রাণহানির ঘটনা এবং স্বজনদের আহাজারিতে যখন শীতলক্ষ্যার পাড়ের বাতাস ভারী হয়ে উঠে। ঠিক ওই স্থানে বসেই দায়িত্ব পালনরত অবস্থায় উক্ত দুই জনপ্রতিনিধির হাসিমাখা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাস হয়েছে।

হাসিতে মজে থাকা নূর হোসেন সওদাগর উক্ত ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন সেই সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে ঘোষণা দিয়েছেন। আরেক সদস্য মোক্তার হোসেনকেও নূর হোসেনের সাথে হাসতে দেখা গেছে। তবে তাদের দুইজনের সাথে থাকা আরেক ইউপি সদস্য সৈকত হোসেন ছিল নিলিপ্ত। এমন মর্মান্তিক পরিবেশে দুইজন জনপ্রতিনিধির এমন হাসির ছবি সমালোচনার সৃষ্টি হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও