নারায়ণগঞ্জবাসীকে করোনার নির্দেশনা মেনে চলার আহবান আইভীর

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৪ পিএম, ৭ এপ্রিল ২০২১ বুধবার

নারায়ণগঞ্জবাসীকে করোনার নির্দেশনা মেনে চলার আহবান আইভীর

শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবিতে নিহতদের স্মরণে ও করোনা মুক্তি কামনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে দুই কাউন্সিলরের স্বজনের মৃত্যুতে রুহের মাগফেরাত কামনা সহ সার্বিক মঙ্গল ও কল্যান কামনা করা হয়।

৭ এপ্রিল বুধবার সকালে শহরের আলী আহম্মদ চুনকা পাঠাগার ও নগর মিলনায়তনে সিটি করপোরেশনের ২৭তম মাসিক সভার পূর্বে এ দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিনের সঞ্চালনায় ও মেয়র আইভীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, কাউন্সিলর আব্দুল করিম বাবু সহ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

মেয়র আইভী বলেন, ‘আমাদের দেশে আবারও করেনাা সংক্রামণ বেড়ে চলছে। ইতোমধ্যে সরকার বেশ কিছু আদেশ ও নির্দেশ দিয়েছে সেগুলো সবাই মানবেন। বিশেষ করে কাউন্সিলরদের কাছে অনুরোধ নিজ নিজ এলাকায় সেই নির্দেশনাগুলো যেন মানা হয়, যেমন মাস্ক ব্যবহার করা, ঘন ঘন হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা। এলাকাবাসী আপনারা সবাই অবশ্যই সচেতন হবেন ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’

নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘সিটি করপোরেশন এলাকার জন্য সরকারের যে নির্দেশনা দেয়া হয় সেটা আপনারা মেনে চলবেন। ইতোমধ্যে আমরা পূর্বের মতো তিনটি অঞ্চলে আমাদের মেডিকেল টিম চালু করেছি। আগামীকাল থেকে করোনার নমুনা সংগ্রহের কাজ শুরু করছি। আগামীকাল শহরে উদ্বোধন করা হবে। সপ্তাহের তিন দিন নদীর এপাড়ে আর বাকি তিনদিন ওইপাড়ে সংগ্রহ করা হবে। আমরা সিভিল সার্জনকে সহযোগিতা করছি। আশা করছি আপনারা আমাদের সহযোগিতা করবেন। আমাদের অ্যাম্বুলেন্স রেডি আছে। পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চলছে। আমরা করোনা থেকে মুক্তি চাই। আল্লাহ যেন সবাইক করোনা থেকে মুক্তি দেয়।’

তিনি বলেন, একটা বছর ধরে সারা পৃথিবী যেমন ভোগচ্ছে তেমনি আমরাও ভুগছি। কিন্তু আমরা অনেক সময় শুনি না। আমর যেভাবে অফিস করছি, বিয়ে-সাদির অনুষ্ঠান, রাজনৈতিক অনুষ্ঠান সব কিছু এমন ভাবে পালন করলাম এখন আমাদের সংক্রামণ বেড়ে গেছে। তবে আমরা করোনা থেকে মুক্তি চাই। আল্লাহ যেন সবাইক করোনা থেকে মুক্তি দেয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, কাউন্সিলর আব্দুল করিম বাবু সহ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও