স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্বর্ণ ব্যবসায়ী গ্রেপ্তার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৪ পিএম, ১ মে ২০২১ শনিবার

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্বর্ণ ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রামু চন্দ্র বর্মণ (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রামু চন্দ্র বর্মণকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে দেওভোগ এলাকা থেকে রাম চন্দ্র বর্মণকে আটক করে পুলিশ।
গ্রেপ্তারকৃত রামু চন্দ্র বর্মন শহরের কালীরবাজার স্বর্ণপট্টি এলাকার সুরেন্দ্র চন্দ্র বর্মণের ছেলে। সে দুবাই জুয়েলার্স নামে স্বর্ণের দোকানের পরিচালক।

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান,‘সংসারে অভাব অনটনের কারণে বিভিন্ন সময় দুবাই জুয়েলার্সে স্বর্ণ বন্ধক দিয়ে টাকা নিতেন ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা। সেই সূত্রে তাদের সঙ্গে পরিচয় হয় রামুর। এর ধারবাহিকতায় ভুক্তভোগী ছাত্রীর বাসায় যাওয়া আসা ছিল। গত ২৮ এপ্রিল দুপুরে স্কুল ছাত্রীর মা বাসায় না থাকায় ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার রাতে ছাত্রীর মা থানায় অভিযোগ দিলে অভিযান চালায় রামুকে আটক করা হয়।

তিনি আরো বলেন,‘শনিবার সকালে ভুক্তভোগী ছাত্রীর মা থানায় মামলা দায়ের করে। ওই মামলায় রামুকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণের জন্য আদালতে পাঠানো হয়েছে। আর ভুক্তভোগী ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও