মুরগী রিপন গ্রেপ্তার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:০৯ এএম, ৪ মে ২০২১ মঙ্গলবার

মুরগী রিপন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আলোচিত চাঁদাবাজ খ্যাত রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) ও তার সহযোগী ছোট ভাই শিপন ব্যাপারীকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৭৩২০ টাকা উদ্ধার করা হয়। ৩ মে রাত সোয়া ৭টায় ওই অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং অনুসন্ধানে জানা যায় রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন ও শিপন ব্যাপারী (২৮) এরা আপন দুই ভাই। এলাকার শীর্ষ চাঁদাবাজ চক্রের প্রধান। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড শিমরাইল এলাকায় ফুটপাতের দোকানদারকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি দোকান হতে দৈনিক ২শ থেকে ৫ শ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে এবং বড় দোকান প্রতি ১ লাখ থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রীম চাঁদা আদায় করে।

কয়েকজন ভুক্তভোগী দোকানদার এর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে ৩ মে চিটাগাং রোড হীরাঝিল এলাকায় অভিযান পরিচালনা করে ২জনকে গ্রেপ্তার করা হয়। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে নারায়ণগঞ্জ ও এর আশেপাশে এলাকায় ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও