চাষাঢ়া আমলাপাড়ায় মহড়া শেষে প্যারিস বাগেতে হামলা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৫ পিএম, ৮ জুন ২০২১ মঙ্গলবার

চাষাঢ়া আমলাপাড়ায় মহড়া শেষে প্যারিস বাগেতে হামলা

দুই দল যুবকের হাতে ধারালো অস্ত্রসস্ত্র। সঙ্গে মটরসাইকেল। কখনো চাষাঢ়ায় আবার কখনো আমলাপাড়ায় মহড়া। বিকট শব্দে হর্ণে এক আতঙ্কগ্রস্ত পরিবেশ। টানা দুইদিন ধরে চলে এ পরিস্থিতি। আর এর শেষটি হয় একটি দোকানে প্রবেশ করে কর্মচারীকে মারধরের মধ্য দিয়ে। প্রত্যক্ষদর্শীরা বলছে, এলাকাতে কিশোর গ্যাং হিসেবেই পরিচিত তারা। তুচ্ছ ঘটনায় তারা ধরাকে সরা জ্ঞান করতে চান। সেটাই হয়েছে চাষাঢ়া ও আমলাপাড়াতে।

আর ওই ঘটনার সূত্র ধরেই নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় প্যারিস বাগেট ফাস্টফুড দোকানে সশস্ত্র হামলা চালিয়ে এক কর্মচারীকে গুরুত্বর জখম ও ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ফাস্টফুডের মালিক।

রোববার (৬ জুন) নারায়ণগঞ্জ মডেল থানায় বাদী হয়ে ফাস্টফুডের মালিক আল মাহমুদ জামিন আনসারী ৫ জনের নাম উল্লেখ ও ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি দ্রুত আমলে নিয়ে মামলা রুজু করে সদর থানা পুলিশ।

অভিযোগে জানানো হয়, গত ৬ জুন দুপুর সোয়া একটায় আমার দোকান জোরপূর্বক প্রবেশ করে একদল যুবক। এসময় আমার কর্মচারী বাঁধনের সাথে রিয়াদ (২২), ম্যাকলিন (৩৫), আপন (২১), ফাহিম (২৪), রিফাত (২৩) সহ আরও ১০/১২ জন কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে ম্যাকলিন তার দলবল নিয়ে বাঁধনের গেঞ্জি ধরে টানা হেচড়া শুরু করে এবং দোকানের সামনেই সকলে মিলে মারধর করতে থাকে। মারামারি চলাকালে ম্যাকলিন তার কোমড় থেকে চাপাতি বের করে বাঁধনের মাথায় কোপ দিতে নেয়। বাধন তার হাত দিয়ে ফিরাতে গিয়ে তার কনুই মারাত্মকভাবে জখম হয়। পরে তার হাতে পিঠে আরও কয়েকটি কোপ দেয় এবং লোহার রড, কাঠের ডাসা দিয়ে পিটিয়ে আহত করে। মারামারির এক পর্যায়ে আশেপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা হুমকি দিয়ে পালিয়ে যায়। এসময় হামকারীদের একজন রিয়াদকে আটক করতে সক্ষম হয় এবং তাকে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আহত বাঁধনকে প্রথমে খানপুর এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, হামলার ঘটনায় দায়ের করা অভিযোগ আমলে নিয়ে মামলা রুজু করা হয়েছে। উপস্থিত জনতা রিয়াদ নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তাকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও