টিকটকে সেলিব্রিটি বাস্তবে রাজমিস্ত্রি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৩ পিএম, ৯ জুন ২০২১ বুধবার

টিকটকে সেলিব্রিটি বাস্তবে রাজমিস্ত্রি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কথিত টিকটক সেলিব্রিটি রুবেলের (২৮) ফাঁদে পা দিয়ে অপহরণের শিকার হয় বরগুনার এক কিশোরী (১৫)। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পরিবার বাদী হয়ে বরগুনা সদর থানায় মামলা দায়ের করলে সোমবার সিদ্ধিরগঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় টিকটকার রুবেল ও তার এক সহোযোগীকে।

অপহৃত কিশোরী বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে অধ্যায়নরত। গ্রেফতারকৃত টিকটকার রুবেল নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি নতুন মহল্লা এলাকার বাসিন্দা দুলালের ছেলে।

পুলিশ জানায়, ৩০ মে কিশোরীর ফুপু বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, তার ভাই ইব্রাহিমের মেয়ের সাথে ভিডিও শেয়ারিং অ্যাপস টিকটকের মাধ্যমে রুবেল নামের এক তরুনের পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে একপর্যায়ের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি টের পেয়ে কিশোরীর বাবা ইব্রাহীম রুবেলের মুঠোফোন নম্বর সংগ্রহ করে ফোনে তার মেয়ের সাথে যোগাযোগ করতে নিষেধ করেণ। ৩০ মে বিকেল চারটার দিকে কিশোরী স্থানীয় বাজারে বিউটি পার্লারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার কিশোরীর মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পরে স্থানীয় পান্না ও রাসেল মিয়া স্ত্রী বন্যার মাধ্যমে তারা জানতে পারেন, রুবেল ও তার সহযোগী আরো পাঁচ ছ’জন ব্যক্তি সাদা একটি মাইক্রোবাসে কিশোরীকে তুলে নিয়ে যায়। পরে এ ঘটনায় বরগুনা থানায় অপহরন মামলা দায়ের করা হয়।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, ‘কিশোরীর ব্যাপারে থানায় অভিযোগ পাওয়ার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অবস্থান সনাক্তের চেষ্টা করে। অবস্থান স্পষ্ট হওয়ার বরগুনা থানার উপ-পরিদর্শক হারুন-অর রশিদের নেতৃত্বে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালায় পুলিশ। সোমবার সকাল আটটায় সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লার জুয়েল রোডের আকবর আলীর বাড়ির নিচতলা একটি কক্ষ থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের অভিযোগে অভিযুক্ত রুবেল ও তার এক সহেযাগীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, রুবেলের স্থায়ী ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি, তবে এখনো পর্যন্ত যতটুকু জানা যায়, তার বাড়ি ভোলার কোনো এলাকায়। রুবেল এর আগে মালদ্বীপে থাকত। সম্প্রতি সে দেশে এসে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করে এবং নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাড়া বাসায় তার বাবার সাথে বসবাস করতো।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও