চতুর্থ দিনে ৯৪ মামলা জরিমানা ৯২ হাজার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৮ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

চতুর্থ দিনে ৯৪ মামলা জরিমানা ৯২ হাজার

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধের চর্তুথ দিন ২৬ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কঠোরতা সত্ত্বেও নারায়ণগঞ্জের সড়কগুলোতে যানবাহনের চাপ বেড়েছে। দিন দিন জনসমাগম ও যানবাহনের চাপ বাড়তে শুরু করছে। যাদের জরুরি প্রয়োজন তারাও বের হচ্ছেন আর যাদের প্রয়োজন নেই তারাও বের হচ্ছেন। সেই সাথে শাস্তিরও সম্মুখীন হচ্ছেন।

কঠোর বিধি নিষেধের চতুর্থ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে ২৩টি মোবাইল কোর্ট টিমের মাধ্যমে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া, কালিরবাজার, নিতাইগঞ্জ, নারায়ণগঞ্জ সদর লঞ্চঘাট, ফতুল্লা লঞ্চঘাট, সিদ্ধিরগঞ্জ এলাকা ও সাইনবোর্ড এলাকা, নারায়ণগঞ্জ সদর উপজেলা সহ আরো ৪টি উপজেলার বিভিন্ন স্থানের জনসাধারণকে সতর্কীকরণ সহ ৯৪টি মামলা করা হয়েছে।

এসকল মামলায় জরিমানা করা হয়েছে ৯২ হাজার ৮০০ টাকা। তবে কোনো কারাদন্ড দেয়া হয়নি।

নারায়ণগঞ্জে কঠোর বিধি নিষেধ ও সরকারের নির্দেশনা বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সরাসরি তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে ২৩টি মোবাইল কোর্ট টিম, বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি পেট্রোলটিমে প্রায় ৪৬ জন, বিজিবির ২ প্লাটুনে প্রায় ৪০ জন, র‌্যাবের ১টি টিম পেট্রোলিংয়ে, ব্যাটালিয়ন আনসার সদস্য এবং জেলা পুলিশ বিভাগসহ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নিরলস কাজ করে যাচ্ছে। সেই সাথে সকলকে সহযোগিতার অনুরোধ জানানো হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও