দিনমজুরকে তুলে নিয়ে চাঁদা দাবি

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১১ পিএম, ৩১ আগস্ট ২০২১ মঙ্গলবার

দিনমজুরকে তুলে নিয়ে চাঁদা দাবি

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে মো: হানিফ (৩৫) নামের দিনমজুরকে চায়ের দোকান থেকে তুলে নিয়ে আটকে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে যুব শ্রমিকলীগ নেতা পরিচয়দানকারী এক ব্যক্তির বিরুদ্ধে। এতে দিশেহারা হয়ে পরেছে তার গার্মেন্টস কর্মী স্ত্রী ও পরিবার।

সোমবার (৩০ আগষ্ট) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তদের বিরূদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী দিনমজুরের স্ত্রী। যুব শ্রমিকলীগ নেতা পরিচয়দানকারী ওই অভিযুক্তের নাম মো: ইমরান। এছাড়াও লিখিত অভিযোগে দু`জনের নাম উল্লেখ করা হয়েছে। যাদের একজনের নাম মো: রিপন (৩৫) এবং অপর আরেকজনের নাম মো: লিটন (৩০)।

অপহরণ হওয়া ওই দিনমজুরের স্ত্রী জানান, তিনি রোববার (২৯ আগষ্ট) রাতে গার্মেন্টস থেকে ফিরে জানতে পারেন তার স্বামী মো হানিফকে পাওয়া যাচ্ছে না। এরপর তিনি পরিচিত সকল যায়গায় তার স্বামীকে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির এক পর্যায়ের তিনি জানতে পারেন মিজমিজি পূর্ব পাড়া আলামীন নগর এলাকার সাদু মিয়ার ছেলে ইমরান ও তার সহযোগীরা একই এলাকার আরিফের চায়ের দোকান থেকে তুলে নিয়ে গেছে। এরপর তিনি সোমবার রাতে থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক বাশার জানান, থানায় লিখিত অভিযোগ করেছেন নিখোঁজ হানিফের স্ত্রী। আমরা তাকে খুঁজতে গিয়েছি তবে এখনো পাইনি। আশাকরি খুব শিগগিরই নিখোঁজ হানিফকে খুঁজে বের করা হবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও