বউ বাজার খুলে দিতে মেয়রের কাছে বাবুর বিরুদ্ধে অভিযোগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৭ পিএম, ৩১ আগস্ট ২০২১ মঙ্গলবার

বউ বাজার খুলে দিতে মেয়রের কাছে বাবুর বিরুদ্ধে অভিযোগ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ডে বাবুরাইল এলাকায় অবস্থিত বউ বাজার খুলে দিতে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুর বিরুদ্ধে অভিযোগ করেছে বাজারের মালিক রমজান আলী। ৩১ আগস্ট মঙ্গলবার দুপুরে অভিযোগটি দায়ের করার পর ৯২৬১ নম্বরে সিটি করপোরেশন তা গ্রহন করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, রমজান আলীর পিতা মৃত. আঃ হক ৭০ বছর পূর্বে বাবুরাইল এলাকায় বউ বাজার নামে একটি বাজার স্থাপিত করেন। আঃ হকের মৃত্যুর পর তার ছেলে রমজান আলী বাজারটি পরিচালনা করে আসছে। এরমধ্যে একটি সমিতির ১৫ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগ এনে ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু দল বল দিয়ে এক বছর ধরে বাজারটি বন্ধ করে দিয়েছে। একই সময় তার বিশাল সন্ত্রাসী বাহিনী দিয়ে রমজান আলীর বাড়িতে ব্যাপক হামলা ভাংচুর ও লুট চালায়। বর্তমানেও বাবু ও তার বাহিনীর ভয়ে রমজান আলী বাড়িতে থাকেন না।

রমজান আলী জানান, আমি কারো এক টাকাও আত্মসাত করিনি। বাবু আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে আমাকে মিথ্যা মামলা দিয়ে অনেক হয়রানী করেছে। আমার বাবার পৈত্রিক সম্পদ বাজারটি আত্মসাতের জন্য নানা কৌশলে চেষ্টা চালাচ্ছে।

তিনি বলেন, আমি অথবা আমার পরিবারের কেউ যদি মানুষের অর্থ সম্পদ আত্মসাত করে থাকি তাহলে দেশে আইন আছে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেন মামলাও করতে পারবে। অথচ আইনের কোন আশ্রয় না নিয়ে আমাকে নানা ভাবে হয়রানী করতে চাচ্ছে। এবিষয়ে নাসিক মেয়রের হস্তক্ষেপে বাজারটি খুলে দেয়াসহ বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে। অন্যথায় আদালতের সরনাপন্ন হবো।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও