পালপাড়ায় ওয়াসার লিকেজ, রাতে অন্ধকার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার

পালপাড়ায় ওয়াসার লিকেজ, রাতে অন্ধকার

নতুন পালপাড়ার রাম মন্দিরের সামনে দীর্ঘদিন ধরে ওয়াসার পাইপে লিকেজ রয়েছে। যা অনেকবার বলার পরেও সারানো হয়নি বলে জানিয়েছেন এলাকাবাসী।

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। এ সময় সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের সামগ্রিক অবস্থা নিয়ে নিউজ নারায়ণগঞ্জ আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘কেমন আছে আমার এলাকা?’

অনুষ্ঠানের একাদশ দিনে ১৩ সেপ্টেম্বর আয়োজনে ১৪ নং নতুন পালপাড়া এলাকার উন্নয়ন ও প্রয়োজন সম্পর্কে কথা বলেন এলাকাবাসী।

সুদীপ কুমার সরকার বলেন, আমাদের এলাকার ওয়াসার পানির ব্যবস্থা তেমন ভালো নয়। আমাদের মন্দিরের সামনের এই ওয়াসার লাইনে বেশ কিছুদিন ধরে লিকেজ রয়েছে। এতে পানিও অপচয় হয়। আমরা এটা সারানোর কথা বলেছিলাম। কিন্তু এটা না সারিয়েই এর উপর দিয়ে নতুন রাস্তা তৈরি করে দেয়া হয়েছে। কিন্তু পানি এখনো লিকেজ হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের এলাকায় কোনো খেলার যায়গা নেই। ওদের জন্য একটি খেলার মাঠ হলে ভালো হয়।

স্থানীয় বাসিন্দা ভবেষ কুমার দেবনাথ বলেন, ছেলেমেয়েদের জন্য এলাকায় পাঠাগারের খুবই প্রয়োজন। তাহলে ছেলেমেয়েগুলো পাঠাগারে সময় দিতে পারতো। নয়তো এই বিকেল হলেই রাস্তায় ঘোরাঘুরি করে।

দীপক সাহা বলেন, `পানি নিষ্কাশনের ব্যাবস্থার আরও উন্নয়ন প্রয়োজন। এলাকার সড়কবাতিগুলো ঠিক করা প্রয়োজন। লাগানোর কয়েকদিন পরপরই নষ্ট হয়ে যায়। রাতে অন্ধকার হয়ে থাকে। সে অন্ধকারের সুযোগে ছিনতাই হয়, ভয়ভীতির একটি পরিবেশ সৃষ্টি হয়।`

তারা আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে এলাকায় যোগ্য নেতা চান বলে জানিয়েছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও