আইভী ও বিভা নায়িকার মত!

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৮ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

আইভী ও বিভা নায়িকার মত!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা এবার নারায়ণগঞ্জ সিটি মেয়র ও প্যানেল মেয়রকে ‘নায়িকা’ বলে সম্বোধন করেছেন।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে বন্দরের ২৩ নং ওয়ার্ডে আয়োজিত কর্মী সভায় মেয়রের সমালোচনাকালে এমন মন্তব্য করেন খোকন সাহা।

তিনি মেয়রের উদ্দেশ্যে বলেন, সকল হত্যার বিচার চাই আমরা। উনি ত্বকী নিয়ে এত কথা বলেন কিন্তু বাবুরাইল নিয়ে মুখ খুলেন না কেন? বাবুরাইলে যে জোড়া খুন হইসে, সেই খুনে আপনার প্রিয় পাত্র আপনার ডান হাত। গতকাল পত্রিকায় দেখলাম দুইজনেই নায়িকার মত ফুল দিয়া সাইজ্জা রইসেন। আপনার সেই ডান হাতের নায়িকা, একজন প্যানেল মেয়র তার স্বামীর নাম হত্যাকান্ডে এসেছে। এই খুনে বিভার স্বামী জড়িত, এজাহার থেকে বলছি আমার কথা না। আপনি বলেন বাবুরাইলে ডাবল মার্ডারের সাথে বিভার স্বামী জড়িত, তাকে গ্রেপ্তার করতে হবে। বলেন পারলে। এই ঘটনা আপনি আমি সবাই জানি। যদি না বলেন, তাহলে দাড়াচ্ছে আপনি খুনিকে আড়াল করার চেষ্টা করছেন। খুনিদের আড়াল করাও অপরাধ।

কর্মীসভায় ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান কমল প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও