ক্যাশিয়ার নূরু বাহিনীর চাঁদাবাজী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১ শনিবার

ক্যাশিয়ার নূরু বাহিনীর চাঁদাবাজী

নারায়ণগঞ্জ জেলা আইনশৃঙ্খলা বাহিনীর নামে বিভিন্ন খাত থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চাঁদাবাজ চক্র। সে চক্রের মূলহোতা হচ্ছে নুরু ওরফে ক্যাশিয়ার নূরু। তিনি কয়েকজনকে নিয়ে তৈরি করেছে একটি চক্র। তারা একেকজন একেক খাত থেকে সংগ্রহ করছে সে টাকা। সবই তোলা হচ্ছে একটি বাহিনীর নাম ব্যবহার করে। হাতিয়ে নেয়া সে টাকা দিয়ে অঢেল সম্পত্তির মালিক হয়েছে নুরু মিয়া।

জানা গেছে, নুরু মিয়া এক সময়ে নারায়ণগঞ্জ জেলার ডিবিতে কনস্টেবল হিসাবে কর্মরত ছিল। চালাতো গাড়ী। সে সুবাধে জেলার সব কিছু ছিল জানা। চাকরির মেয়াদ শেষ হওয়ার পর পর ক্যাশিয়ারিতে নেমে পরে নুরু মিয়া। আর পিছু তাকাতে হয়নি তার। গড়ে তুলেছেন এ শহরে অভিজাত কয়েকটি বাড়ি। কয়েকটি দূরপাল্লার বাস ও একাধিক হাইস গাড়ী যার মূল্য কয়েক কোটি টাকা।

নাম প্রকাশে একাধিক ব্যবসায়ীরা জানান, ভাই পুলিশের হাত থেকে বাঁচা যায়। কিন্তু নূর হাত থেকে বাঁচা যায় না। সময় মত না দিতে পারলে দেখা যায় নুরু ভয়ংকর রূপ। হয়রানি শিকার হতে হয়। জেল জরিমানা তো আছেই।

পুলিশের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, একটি বাহিনীর নামে টাকা অভিযোগে মোফজ্জল হোসেন শিবুসহ কয়েক জনকে গ্রেফতার জেল হাজতে পাঠানো হয়েছে। নুরুর নামে মামলা হয়েছে। সে জামিনে এসে আবার পুনরায় নাম ভাঙ্গিয়ে টাকা উত্তোলন করেছে বলে শোনা যাচ্ছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও