কারো বাপের সাধ্য নাই ঢুকতে দিবে না

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার

কারো বাপের সাধ্য নাই ঢুকতে দিবে না

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান জুলহাসকে উদ্দেশ্য করে বলেন, আমি চুনকার সন্তান বাদই দিলাম। আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আপাতত মেয়র। আপনাদের ভোটে নির্বাচিত মেয়র। আমাকে একদিনের জন্য মুক্তিযোদ্ধা সংসদে ডাকা হয় নাই। আমার প্রবেশ নিষেধ। কেন আমার প্রবেশ নিষেধ? কেন? আমি ওখানে গেলে কারও বাপের সাধ্য আছে নাকি আমাকে না ঢুকতে দেয়া? এটা কি কারও ব্যক্তিগত সম্পত্তি শেখ হাসিনা বানিয়ে দিছে নাকি? মুক্তিযোদ্ধার সমস্ত কিছু কি কারও উপড়ে দিয়ে দিছে নাকি? তারাই নারায়ণগঞ্জের হর্তকর্তা? তাদের কথা শুনতে হবে?

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বই উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়েরের উদ্যোগে মুক্তিযোদ্ধার সন্তানদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার লিখিত বই ‘শেখ মুজিব আমার পিতা’ বই উপহার প্রদান করা হয়।

আইভী আরো বলেন, আমার কোনো কাকার সাহস হয় নাই আইভীকে নিয়ে এককাপ চা খাবো। আমার ভাই মোহাম্মদ আলী ভাই আমাকে বলার ভয় পায়। এত ভয় কেন? তাহলে সালাম কাকা (দৈনিক সংবাবাদের চীফ রিপোর্টার) যে এত কাজ করে এত কথা কয় তাহলে সালাম কাকার লাশ পাওয়া যেত সিদ্ধিরগঞ্জের লেকে। যদিও সিদ্ধিরগঞ্জের লেকের পানি অনেক সুন্দর চমৎকার পানি। এখানে লাশ ফেলার জায়গা নেই। জন্মমৃত্যু আল্লাহর হাতে। ভয় পাইলে আল্লাহকে ভয় পাও। যে মানুষ তুচ্ছ তাচ্ছিল্য করে তার কাছে যাবে না। ভয় পাওয়ার কিছু নাই। সবাই আমার কাছে আসে। সবকিছু ঠিক আছে। কিন্তু সবকিছুতেই ভয়। নারায়ণগঞ্জ থেকেই এই ভয় কাটাতে হবে। এই ভয় কাটান।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নুরুল হুদা, মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও