শিমরাইলে মহাসড়ক দখল করে নূর হোসেনের ভাইয়ের স্ট্যান্ড দখল

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার

শিমরাইলে মহাসড়ক দখল করে নূর হোসেনের ভাইয়ের স্ট্যান্ড দখল

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে হাইওয়ে পুলিশকে ম্যানেজ করে অবৈধভাবে লেগুনা স্ট্যান্ড বসানোর অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জের আলোচিত সাতখুন মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ছোটভাই নুর উদ্দীনের বিরুদ্ধে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে মহাসড়কের একেবারে মধ্য স্থানে অবৈধ লেগুনা স্ট্যান্ড। যে স্ট্যান্ডে সারিবদ্ধ ভাবে দাঁড় করানো রয়েছে বহু লেগুনা।

খোঁজ নিয়ে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার আলোচিত সাতখুন মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি নুর হোসেনের ছোটভাই ও এক সময়ের দাপুটে বিএনপি নেতা নূর উদ্দীন ও তার সহযোগীরা কাঁচপুর হাইওয়ে থানা পুলিশকে ম্যানেজ করে মহাসড়কের মধ্যে নির্দ্বিধায় লেগুনা স্ট্যান্ড বসিয়েছে। প্রতিদিন এই অবৈধ স্ট্যান্ডের দেড়শ লেগুনা থেকে ৪৬০ টাকা করে ‘রোড খরচ’ এর নামে চলে এই চাঁদাবাজি। প্রতিদিন সন্ধ্যার মধ্যেই এই রোড খরচের নামের চাঁদাবাজির টাকা দিতে হয় লেগুনা চালকদের। নূর উদ্দীনের কয়েকজন সহযোগীরা তুলেন এ চাঁদার টাকা।

হাসমত আলী নামে এক পিক-আপ ড্রাইভার জানান, নিয়মিত এ রুটে যাতায়াত করি। কিন্তু মহাসড়কের মধ্যে লেগুনা স্ট্যান্ড থাকায় যানজট সৃষ্টি হয়।

আসাদুজ্জামান নামে এক ট্রাক চালক বলেন, মহাসড়কে লেগুনা স্ট্যান্ড থাকায় বড় গাড়িগুলো চলতে সমস্যা হয়।

এ বিষয়ে জানতে চাইলে নূর উদ্দীন বলেন,আমি এ বিষয়ে কোনো কথা বলতে চাই না।

মহাসড়কের মধ্যে লেগুনা স্ট্যান্ড বসানোর বিষয়টি অস্বীকার করে কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, আমরা প্রতিদিন মহাসড়কে টহল দিচ্ছি। অনিয়ম দেখলেই গাড়িগুলোকে মামলা দিচ্ছি। এভাবেই চলছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও