নির্বাচন আসলে মানুষ নানা কথা বলে

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫০ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার

নির্বাচন আসলে মানুষ নানা কথা বলে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ইলেকশন আসলে নানা মানুষ নানা কথা বলে। কারণ প্রতিপক্ষ থাকে। অনেকেই বলে শহীদনগর কেন আমি ময়লা ফেলেছি। এখানে ময়লা ফেলছি পাঁচ বছর যাবত। এতদিন তো কেউ কোন কথা বলেন নাই। এখন নির্বাচন আসলে এখন কেন এই ধরনের কথাবার্তা। এখানে ময়লা ফেলে ডাম্পিং করা হবো। মোটেও না। যখন কোথাও ময়লা ফেলতে পারছিলাম না তখন ডিসি সাহেব আমাকে শহীদনগর জায়গাটা দিয়েছিলেন। আপনারা মনে করবেন না জায়গাটা এরকম থাকবে না। জালকুড়ির মতো এই জায়গাটাও সুন্দর হবে।

জালকুড়িতে জমি অ্যাকওয়ারে বাধা দিয়েছিলেন বিশিষ্ট একজন নেতা উল্লেখ করে বলেন, জালকুড়িতে আমি যখন জাগয়া অ্যকাওয়ার করতে গেলাম তখন মানববন্ধন করিয়েছে একজন বিশিষ্ট নেতা। মানববন্ধন করিয়েছে ওইখানে ডাম্পিং করতে দিবে না। জমি অ্যাকওয়ার করতে দিবে না। কিন্তু আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ২৩ একর জমি অ্যাকওয়ার করার জন্য প্রায় সাড়ে তিনশ কোটি টাকার উপরে অনুদান দিয়েছেন। এখন এই জায়গা এত সুন্দর হয়েছে আপনারা জালকুড়ি গিয়ে দেখে আসবেন। ওইখানে ময়লা থেকে ৫ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হবে সেটা টেন্ডার হয়ে গেছে। খুব শীঘ্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটা উদ্বোধন করবেন।

কোন কথায় কান না দেয়ার আহবান জানিয়ে আইভী বলেন, সুতরাং কে কি বললো কে মিথ্যা প্রচার চালালো কে কার বিরুদ্ধে বলল কোনো কথায় কান দিবেন না। আমাকে ১৮ বছর যাবত দেখছেন। আমার কথায় এবং কাজে মিল আছে। কখনও বরখেলাপ করি নাই কথা ও কাজের। আমার উপর ভরসা রাখবেন এই এলাকা যেখানে ময়লা ফেলা হচ্ছে আধুনিক সুব্যবস্থা করা হবে আপনারা ঘুরতে যাবেন। আপনারা বিশ্বাস করবেন না কারও কথা। একটা কথা মনে রাখবেন নির্বাচন আসলেই অনেক কথায় বলা হয়।

তিনি বলেন, সরকার টাকা দিয়েছে বলেই কাজ করতে পেরেছি আমাকে নিয়ে অনেক প্রোপাগান্ডা চলে। আমি বহু মসজিদ মন্দির শশ্মান গির্জা কবরস্থানে প্রচুর কাজ করেছি। অনেকেই বলে আমি নাকি বলি আমি কাজ করেছি। কাজ করেছি আমি বলবো না কেন আমার কথা? টাকা দিয়েছে সরকার। সরকার টাকা দিয়েছে বলেই কাজ করতে পেরেছি। জনগণ ট্যাক্স দিয়েছে বলেই কাজ করেছি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আবু হোসেন সিদ্দিকী, মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শহিদুল হক, মুক্তিযোদ্ধা আব্দুর রাশেদ, মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ ও মুক্তিযোদ্ধা আ. সালাম খান সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও