মেয়রকে ফের চান জনতা, সমালোচনা মন্টির

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:০৯ পিএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

মেয়রকে ফের চান জনতা, সমালোচনা মন্টির

বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে পুনরায় মেয়র হিসেবে চান ১৬ নং ওয়ার্ডের দলমত নির্বিশেষে সকল জনগণ। তার কাজে সকল শ্রেণির বাসিন্দারাই সন্তুষ্ট বলেও জানান তারা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। এ সময় সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের সামগ্রিক অবস্থা নিয়ে নিউজ নারায়ণগঞ্জ আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘কেমন আছে আমার এলাকা?’

অনুষ্ঠানের ধারাবাহিক আয়োজনে ৬ অক্টোবর বুধবার ১৬ নং ওয়ার্ডের শেখ রাসেল নগর পার্ক এলাকার উন্নয়ন ও প্রয়োজন সম্পর্কে কথা বলেন এলাকাবাসী।

এলাকার স্থায়ী বাসিন্দা অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি। তিনি তার এলাকা সম্পর্কে বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভী আমাদের এলাকায় শেখ রাসেল নগর পার্ক তৈরি করেছেন। শীতলক্ষ্যা থেকে কাশিপুর পর্যন্ত খালের যে ভোগান্তি ছিল দীর্ঘদিন ধরে, তার অবসানেও তিনি কাজ করেছেন। আমাদের এলাকার রাস্তাঘাট ও এলাকার সার্বিক পরিস্থিতিও যথেষ্ট ভালো।

এলাকায় আর কি কি কাজ হলে ভালো হয়, এমন প্রশ্নে তিনি বলেন, আমাদের এলাকায় একটি খেলার মাঠ রয়েছে। যদি এই মাঠটিকে বাউন্ডারি দিয়ে সংরক্ষণ করা যায়, তবে ছাত্রদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা যায়।

স্থানীয় আরেক বাসিন্দা জাতীয়তাবাদী মহিলা দলের নারায়ণগঞ্জ মহানগরের আহবায়ক রাশিদা জামাল। তিনি বলেন, আমরা সবচেয়ে বেশি ভালো আছি কারণ, প্রত্যেকবার সিটি নির্বাচনে আমাদের দেওভোগ ইউনিয়ন থেকেই মেয়র এবং প্যানেল মেয়র নির্বাচিত হচ্ছেন। যদিও বিএনপি করি, তবুও এলাকাবাসী হিসেবে আমরা গর্ববোধ করি। আমাদের এই জিমখানায় একটা সময় বস্তিতে মাদকের ব্যাপক প্রভাব ছিল। যে সমস্যা মেয়র নির্মূল করেছেন। মেয়র নারীদের জন্য সুইমিং পুল আর লেডিস ক্লাব তৈরি করছেন।

এলাকায় আর কি হলে ভালো হয়, তা জানতে চাইলে তিনি বলেন, আমাদের সরকারি স্কুলগুলোতে যদি এলাকাবাসীদের মধ্যে থেকে দুইজন করে সমাজসেবীকে অভিভাবক হিসেবে কমিটিতে রাখা হয়, তাহলে ভালো হয়। শুধুমাত্র শিক্ষার্থীদের পিতা-মাতারা অভিভাবক হিসেবে সভাপতি, সাধারণ সম্পাদক হচ্ছেন, এতে শিক্ষা ব্যবস্থার আরও অবনতি হচ্ছে।

বর্তমান কাউন্সিলর সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তার কাজ তো তেমন দেখি না। তিনি কাজ করছেন না, নাকি করতে পারছেন না। তা আমরা জানি না। আমাদের সাথে অভিমান নাকি অন্য কারও সাথে অভিমান, তাও আমরা জানি না।

তবে ১৬ নং ওয়ার্ড অবহেলিত বলে জানান সাবেক নারায়ণগঞ্জ মহানগর যুবদল কমিটির সহ সভাপতি মন্টি। তিনি বলেন, বিগত ৬ বছর যাবত আমাদের এলাকার বাচ্চারা খেলার মাঠ পাচ্ছে না। মেয়র দুইজন পালিত কন্ট্রাকটার দিয়ে সারা নারায়ণগঞ্জের কাজ করাচ্ছেন। যার ফলে তারা সময়মত কাজ শেষ করতে পারছেন না।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও