ষড়যন্ত্র হচ্ছে : আইভী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:২০ পিএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

ষড়যন্ত্র হচ্ছে : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নারায়ণগঞ্জ মানেই সম্প্রীতির জায়গা। নারায়ণগঞ্জ মানেই আমরা একসাথে মিলে বসবাস করছি। শুধু যে দৈনন্দিন জীবন মিলেমিশে আছি তা নয় আমাদের মৃত্যুর পরে যে জীবন সেখানেও আমরা একসাথে আছি। নারায়ণগঞ্জে শ্মশান কবরস্থান ম্যানন খ্রিস্টান কবরস্থান একসাথে রয়েছে। সেখানে অনেক সুন্দর পরিবেশ। সেখানে গেলেই মনের মধ্যে প্রশান্তি চলে আসে।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে শারদীয় দুর্গাপূজা বিভিন্ন পূজামন্ডপে অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার ৪৫ টি পূজামন্ডপে ৫ হাজার এবং কলোনীর একটি মন্দিরে ২০ হাজার অনুদান প্রদান করা হয়।

আইভী বলেন, পরিবেশ কারণেই আমাদের মনে সৃষ্টিকর্তার প্রতি ভালবাসা সৃষ্টি হয় ভয় জাগে আনন্দ জাগে। নারায়ণগঞ্জের পরিবেশ কিভাবে সুন্দর করা যায় মিলেমিশে আমরা করবো। এখানে হিন্দু মুসলিম বলে কোনো কথা নয় আমি বাংলাদেশী আমি বাঙালি এটাই আমার পরিচয়। আমরা যেন আমাদের দেশের জন্য মানুষের জন্য দেশের কল্যাণের জন কাজ করতে পারি এটাই আমরা প্রার্থণা করবো।

তিনি আরও বলেন, আমি আমার নগরবাসীর সকলকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানাই। আপনাদের কাছে অনুরোধ রইলো সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে উৎসব করেন। সেই সাথে উৎসব যেন সার্বজনীন হয়। কোথাও কোনো জায়গায় যেন কোন ধরনের ব্যঘাত না ঘটে সেদিকে দৃষ্টি রাখবেন। আপনারা জানেন বর্তমান সরকারকে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক সহ বহু ধরনের ষড়যন্ত্র হচ্ছে। নারায়ণগঞ্জে এমন যেন কোনো কর্মকান্ড না হয় যার কারণে আমাদের মাথানিচু করতে হয়। সকলকে সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, মিনোরায়া বেগম, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া সহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও