জাভেদের সমর্থনে আশেকানে মাইজভান্ডারি অ্যাসোসিয়েশন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

জাভেদের সমর্থনে আশেকানে মাইজভান্ডারি অ্যাসোসিয়েশন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাকছুদুর রহমান জাভেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সমর্থন দিয়েছেন আশেকানে মাইজভান্ডারি এসোসিয়েশন নলুয়া তামাক পট্টি (শীতলক্ষা) ইউনিট শাখা কমিটি। আল্লাহ ও রাসুলের পরে পীরে কামেল মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল হাসানি আল মাইজভান্ডারি বাবার পাক জবানের রহমত ও দয়া নিয়ে আশেকানে মাইজভান্ডারি এসোসিয়েশনের নেতৃবৃন্দরা তাকে সমর্থন জানিয়েছেন।

৮ অক্টোবর শুক্রবার বিকেলে ওয়ার্ডের মধ্য নলুয়া এলাকায় এ সমর্থন জানানো হয়।

উপস্থিত ছিলেন মাইজভান্ডারি এসোসিয়েশনের নলুয়া তামাক পট্টি (শীতলক্ষা) ইউনিট শাখার সাধারণ সম্পাদক মো. নাছির প্রধান, সহ সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ মিঠু, ক্যাশিয়ার কবির, উপদেষ্টা মজিবর রহমান সহ অসংখ্য সদস্য।

কাউন্সিলর প্রার্থী মাকছুদুর রহমান জাভেদ বলেন, ‘ইসলাম ধর্মের মূল মন্ত্র হচ্ছে মানব সেবা। আমিও ঠিক একই নীতিতে জনগণের সেবা করে যাচ্ছি। আগামীতেও যেন মানব সেবায় নিজেকে আরো নিয়েজিত করতে পারি সেজন্য দোয়া ও সহযোগিতা করবেন আশা করছি। আপনাদের দোয়া ও সহযোগিতায় যদি জনগণের কল্যাণ হয় তার চেয়ে ভাল আর কি হতে পারে। আর আমি চাই আপনাদের সহযোগিতায় জনগণের কল্যাণে কাজ করতে।

উল্লেখ্য, সামাজিক উন্নয়ন সহ সমাজের নানা অসংহতি নিয়ে কাজ করে যাচ্ছেন জাভেদ। ওয়ার্ডের জনগণের নানা দুর্ভোগ সহ সংকট নিয়ে প্রতিবাদ করে আসছেন। এর পাশাপাশি নানা ইস্যুতে দাবি জানিয়ে আসছেন। স্কুল, খেলার মাঠ, ওয়াসার পানির লাইন, পার্ক, সুইমিংপুল সহ নানা ইস্যুতে দাবি জানিয়ে আসছেন। সম্প্রতি নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করার তাগিদ দিচ্ছেন এই নেতা। এছাড়া বিভিন্ন সময় গরীব অসহায়দের নানা সমস্যায় তাদের পাশে দাড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। নিজের সামর্থ অনুযায়ী সকলের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও